নওগাঁয় বিএনপি’র ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দরিদ্র মানুষের চিকিৎসা সেবা প্রদান 

Uncategorized গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন মানবিক খবর রাজনীতি রাজশাহী সারাদেশ

উজ্জ্বল কুমার সরকার, (নওগাঁ) : বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নওগাঁয় ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে অসহায় দরিদ্র মানুষদের চিকিৎসা সেবা দেওয়া হয়েছে। সোমবার (২৮ অক্টোবর) সকাল সাড়ে ১০টা থেকে শহরের নওজোয়ান মাঠে জেলা যুবদল উদ্যেগে দিনব্যাপী এ ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়। দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসকদের পরামর্শ, চক্ষু, মেডিসিন, নাক-কান গলা, গাইনি, ডায়াবেটিস ও ব্লাড প্রেশার পরীক্ষাসহ রোগীদের বিনামূল্যে ওষুধ দেওয়া হয়।


বিজ্ঞাপন

ফ্রি মেডিকেল ক্যাম্পের পাশাপাশি স্বেচ্ছায় রক্তদান কর্মসূচিও অনুষ্ঠিত হয়।এসময় ফ্রি চিকিৎসা সেবা পেয়ে খুশির কথা জানিয়েছেন অসহায় দরিদ্র মানুষরা। এসময় জেলা যুবদলের আহ্বায়ক মাসুদ হাদয়ার টিপু, সদস্য সচিব রুহুল আমিন মুক্তার, যুগ্ম-আহ্বায়ক রওশানুল ইসলাম, দেওয়ান মুস্তাকিম আহমেদ ও রুবেল হোসেনসহ যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

এসময় জেলা যুবদলের আহ্বায়ক মাসুদ হাদয়ার টিপু বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এই ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়েছে।

যেখানে অর্থাভাবে চিকিৎসা করাতে না পারা সমাজের অসহায় দরিদ্র খেটে-খাওয়া দিনমজুর মানুষকে চিকিৎসাসেবা প্রদান করা হচ্ছে। পাশাপাশি স্বেচ্ছায় রক্তদান কর্মসূচিও গ্রহণ করাহয়েছে। আগামীতেও এমন কাজের ধারাবাহিকতা বজায় থাকবে বলে জানান তিনি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *