আইজিপি’র সাথে এসএমপি’র উর্ধতন পুলিশ কর্মকর্তাদের মত বিনিময় সভা অনুষ্ঠিত       

Uncategorized আইন ও আদালত জাতীয় সারাদেশ সিলেট

এসএমপি’র  ফুলেল শুভেচ্ছায় সিক্ত আইজিপি।


বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি ঃ   ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আব্দদুল্লাহ আল-মামুন, বিপিএম (বার) পিপিএম,এর  সাথে সিলেট মেট্রোপলিটন পুলিশ, সিলেট রেঞ্জ ও সিলেটস্থ সকল ইউনিটের অফিসারদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছ,  এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছ,    শনিবার  ৮ জুলাই সিলেট মেট্রোপলিটন পুলিশ এসএমপি হেডকোয়ার্টার্সের সম্মেলন কক্ষে সিলেট মেট্রোপলিটন পুলিশ ও সিলেট জেলা পুলিশ এবং পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মরত পুলিশ সদস্যদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসএমপি’র উর্ধতন পুলিশ কর্মকর্তাদের সাথে মত বিনিময় সভায় আইজিপি।

এসময় ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আব্দদুল্লাহ আল-মামুন, বিপিএম (বার) পিপিএম, কে ফুলেল শুভেচ্ছা জানান এসএমপি পুলিশ কমিশনার।

উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আব্দদুল্লাহ আল-মামুন, বিপিএম (বার) পিপিএম,।

এসএমপি’র উর্ধতন পুলিশ কর্মকর্তাদের উদ্দেশ্যে বক্তব্য রাখছেন আইজিপি।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এসএমপি পুলিশ কমিশনার মোঃ ইলিয়াছ শরীফ, বিপিএম (বার) পিপিএম,, সিলেট রেঞ্জ ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান, বিপিএম (বার) পিপিএম।

উপস্থিত ছিলেন আর আর এফ সিলেটের কমান্ড্যান্ট  মোঃ হুমায়ুন কবীর মহোদয়, অতিরিক্ত ডিআইজি (এডমিন অ্যান্ড ফিন্যান্স) নাবিলা জাফরিন রীনা, অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট এন্ড অপারেশন্স)  এম এ জলিল, ৭আর্মড পুলিশ ব্যাটালিয়ন, সিলেট অধিনায়ক, অতিরিক্ত ডিআইজি খন্দকার ফরিদুল ইসলাম, পুলিশ সুপার সিলেট মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন সহ সিলেট মেট্রোপলিটন পুলিশ ও সিলেট জেলা পুলিশ এবং পুলিশের বিভিন্ন ইউনিটে কর্মরত বিভিন্ন পদস্থ অফিসার ও ফোর্সবৃন্দ। মতবিনিময় সভায় প্রধান অতিথি বিভিন্ন ইউনিট হতে আগত পুলিশ সদস্যদের কল্যাণ সংক্রান্ত বিষয়ে মতামত গ্রহণ করেন, বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। আইজিপি সকল পুলিশ সদস্যকে আরো সততা, নিষ্ঠা, সতর্কতা, পেশাদারিত্ব, আন্তরিকতা ও দেশপ্রেমে উজ্জীবিত হয়ে আইনানুগভাবে দায়িত্ব পালনের সাথে সাথে নিজের স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়ার আহ্বান জানান।

এসএমপি’র পক্ষ থেকে আইজিপিকে ক্রেস্ট উপহার দিচ্ছেন এসএমপি’র পুলিশ কমিশনার।

বিট পুলিশের কার্যক্রমকে আরো সেবাধর্মী এবং বেগবান করা, দুর্নীতি- মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণাসহ তিনি বলেন ভাল কাজের জন্য যেমন পুরস্কার প্রদান করা হয় তেমনি কোন পুলিশ সদস্য খারাপ কাজ করলে তাকে অবশ্যই শাস্তি ভোগ করতে হবে। অনুষ্ঠানের বিশেষ অতিথি এসএমপি পুলিশ কমিশনার প্রধান অতিথি আইজিপি’র প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *