রংপুর মেট্রোপলিটন পুলিশের মাদক বিরোধী অভিযান পরিচালনা, মাদক উদ্ধার ও আসামি গ্রেফতার সংক্রান্তে সংবাদ সম্মেলন     

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় রংপুর সারাদেশ

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের উর্ধতন কর্মকর্তারা ।

 

নিজস্ব প্রতিনিধি ঃ    আরএমপি’র  মাদক বিরোধী অভিযান,  উদ্ধার ও গ্রেপ্তার সংক্রান্তে এক  সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়, উক্ত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন রংপুর মেট্রোপলিটন পুলিশের   রংপুর মেট্রোপলিটন পুলিশের নবাগত পুলিশ কমিশনার মোঃ মনিরুজ্জামান বিপিএম-বার, পিপিএম-বার।


বিজ্ঞাপন

গত  ৭ জুলাই,  রংপুর মেট্রোপলিটন পুলিশের নবাবগঞ্জ ফাঁড়িতে রংপুর মেট্রোপল্টন পুলিশের  পুলিশ কমিশনা মোঃ মনিরুজ্জামান বিপিএম-বার, পিপিএম-বার এঁর নির্দেশে উপ-পুলিশ কমিশনার (ক্রাইম) মোঃ আবু মারুফ হোসেন মাদক বিরোধী বিশেষ অভিযান সংক্রান্তে একটি সংবাদ সম্মেলন করেন।


বিজ্ঞাপন

রংপুর মেট্রোপলিটন পুলিশের নবাগত পুলিশ কমিশনার মোঃ মনিরুজ্জামান বিপিএম-বার, পিপিএম-বার গত ২৫ জুন,  যোগদান করেন। তিনি যোগদান করার পর রংপুর মহানগরের  সকল মিডিয়াকর্মী এবং  নাগরিকবৃন্দের সাথে মতবিনিময় কালে যেকোনো মূল্যে রংপুর মহানগরকে মাদক মুক্ত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

এর ধারাবাহিকতায়  পুলিশ কমিশনার এর সার্বিক দিক নির্দেশনায় গত ৬ জুলাই . হতে রংপুর মেট্রোপলিটন পুলিশের সকল থানায় একযোগে মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান শুরু হয়েছে।

গত ৬ জুলাই,  মাদক বিরোধী বিশেষ অভিযানের প্রথম দিনে গ্রেফতার এবং উদ্ধার সংক্রান্তে সংবাদ সম্মেলনে  উপ-পুলিশ কমিশনার (ক্রাইম)  এই সংবাদ সম্মেলন অনুষ্ঠানে সাংবাদিকদের মুখোমুখি হন।

উক্ত সংবাদ সম্মেলনে উপ-পুলিশ কমিশনার (ক্রাইম)  সাংবাদিকদের জানান গত ৬ জুলাই,   রংপুর মহানগরকে মাদকমুক্ত নগরী গঠনে প্রথম দিনের মাদক বিরোধী বিশেষ অভিযানে মাদক ব্যবসায়ী এবং মাদক সেবীসহ মোট ২১ জনকে গ্রেফতার এবং তাজহাট থানা পুলিশ কর্তৃক ২ কেজি গাঁজা, হারাগাছ থানা পুলিশ কর্তৃক ২৩০ বোতল ফেনসিডিলসহ জুয়া খেলার সরঞ্জামাদি ও আসবাবপত্র উদ্ধার করা হয়।

এ সময় তিনি উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এবং তিনি জানান রংপুর মেট্রোপলিটন পুলিশ কর্তৃক এই ধরনের মাদক বিরোধী বিশেষ অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে। এজন্য তিনি নগরবাসী বিশেষ করে মিডিয়া কর্মীদের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

উক্ত সংবাদ সম্মেলনে আরও  উপস্থিত ছিলেন
অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ক্রাইম) উৎপল কুমার রায়, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালি জোন)  মোঃ আরিফুজ্জামান, সহকারী পুলিশ কমিশনার (মাহিগঞ্জ জোন)  সুব্রত ব্যানার্জী, পুলিশ পরিদর্শকসহ অন্যান্য পদবীর পুলিশ সদস্য, ইলেকট্রিক প্রিন্ট মিডিয়া, অন লাইন মিডিয়া কর্মী এবং সাধারণ জনগণ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *