শেরপুরে আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশনের উদ্যোগে শিশুদের মাঝে খাবার বিতরণ

Uncategorized জাতীয় বিশেষ প্রতিবেদন ময়মনসিংহ সারাদেশ

শেরপুর প্রতিনিধি: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত ও নিবন্ধিত আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা, জাতীসংঘ ঘোষিত মানবাধিকার বাস্তবায়নে সচেষ্ঠ,আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশন শেরপুর জেলা শাখার উদ্যোগে গরীব অসহায় পথ শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।বুধবার(১৮ অক্টোবর) বিকেলে আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশন শেরপুর জেলা অফিসের সামনে এবং রাস্তার ধারে এসব খাবার বিতরণ করা হয়।


বিজ্ঞাপন

এ সময় উপস্থিত ছিলেন,আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশন শেরপুর জেলার সভাপতি-দিপু কুমার সূত্রধর,এবং সাধারণ সম্পাদক-মনিরুল ইসলাম মনির, সিনিয়র সহ সভাপতি-আরিফুল ইসলাম নিশান, সহ সভাপতি ফারুক আহমেদ, সহ সভাপতি আলম,যুগ্ন সাধারণ সম্পাদক তারা মিয়া, সাংগঠনিক সম্পাদক আলতাফ হোসেন বকুল, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, সদর উপজেলা শাখার, সভাপতি মো: ইয়াসিন, সাধারণ সম্পাদক মিনাল আহমেদ, যুগ্ন সাধারণ সম্পাদক মাসুদ রানা,যুগ্ন সাধারণ সম্পাদক আকাশ মিয়া, ও প্রস্তাবিত শহর শাখার সভাপতি আখেরুজ্জামান সাধারণ সম্পাদক লতিফুর রহমান শানীন,সিনিয়র সহ সভাপতি শাহারিয়া সবুজ,সহ সভাপতি রাজিব সরকার সহ আরো বেশ কিছু মানবাধিকার কর্মী উপস্থিত ছিলেন।

শিশুদের মাঝে খাবার বিতরণ শেষে সভাপতি এবং সাধারণ সম্পাদক বলেন,আমরা প্রতিবছর এই দিন গুলোতে শিশু দের মাঝে খাবার বিতরণ করে থাকি।

প্রতিবারের ন্যায় এবারো শিশুদের জন্য আমরা আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশন শেরপুর জেলা মানবাধিকার কর্মীরা মিলে আয়োজন করেছি ইনশাআল্লাহ বাকি দিন গুলোতেও করবো।

তারা আরো বলেন, মানবাধিকার বাস্তবায়নে নিজে সচেতন হউন,অন্যকে সচেতন করুন।আমরা মানবাধিকার কর্মীরা সব সময় চেষ্ঠা করি মানবাধিকার লংঘন প্রতিরোধে নিজেকে নিয়জিত রাখার।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *