বিএসটিআই এর রাজশাহী বিভাগীয় অফিসের সার্ভিল্যান্স অভিযান পরিচালনা 

Uncategorized আইন ও আদালত প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন রাজশাহী সারাদেশ

নিজস্ব প্রতিনিধি (রাজশাহী) :  পণ্যের মান নিয়ন্ত্রণে গতকাল সোমবার  ২৯ জানুয়ারি, বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রাজশাহী  বিভাগীয় অফিসের উদ্যোগে পাবনা জেলায় সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করে।


বিজ্ঞাপন

উক্ত সার্ভিল্যান্স  অভিযান পরিচালনা কালে, সিভিলটেক ব্রিকস, চাটমোহর, পাবনা লাইসেন্স নবায়নের তাগাদা প্রদান করা হয়। এ আর টি ব্রিকস, চাটমোহর, পাবনা লাইসেন্স গ্রহণের তাগাদা প্রদান করা হয়। ডি আর এ ব্রিকস, চাটমোহর, পাবনা লাইসেন্স নবায়নের তাগাদা প্রদান করা হয়। মির্জাপুর ব্রিকস ফিল্ড, চাটমোহর, পাবনা লাইসেন্স গ্রহণের তাগাদা প্রদান করা হয়। রফিক এন্টারপ্রাইজ ব্রিকস, চাটমোহর, পাবনা লাইসেন্স নবায়নের তাগাদা প্রদান করা হয়। হাজী ব্রিকস, চাটমোহর , পাবনা লাইসেন্স নবায়নের তাগাদা প্রদান করা হয়। এম পি এম, চাটমোহর, পাবনা লাইসেন্স গ্রহণের তাগাদা প্রদান করা হয়। এম জেড আই ব্রিকস, ফরিদপুর, পাবনা লাইসেন্স নবায়নের তাগাদা প্রদান করা হয়। এম এস এ ব্রিকস, ফরিদপুর, পাবনা লাইসেন্স নবায়নের তাগাদা প্রদান করা হয়। সরকার ব্রিকস, ফরিদপুর, পাবনা লাইসেন্স গ্রহণের তাগাদা প্রদান করা হয়। ব্রাদার্স ডেইরি ফার্ম, ডেমরা, ফরিদপুর, পাবনা এর উৎপাদিত চিজ পণ্যের কারখানা পরিদর্শন করা হয়।

উল্লেখিত  প্রতিষ্ঠানসমূহ আগামীকাল ৩১ জানুয়ারির মধ্যে সিএম লাইসেন্স এর জন্য আবেদন না করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। মোঃ সাখাওয়াত হোসেন, ফিল্ড অফিসার (সিএম), বিএসটিআই এর রাজশাহী বিভাগীয় অফিস কর্তৃক উক্ত অভিযান পরিচালনা করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *