গোপালগঞ্জে আরও ৭ পুলিশ আক্রান্ত

জাতীয় জীবন-যাপন সারাদেশ স্বাস্থ্য

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে নতুন করে আরও সাত পুলিশ সদস্যসহ আটজন করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। জেলার সিভিল সার্জন নিয়াজ মোহাম্মদ জানান, বুধবার সকালে তারা নতুন করে এই আটজন আক্রান্ত হওয়ার তথ্য পান। এই নিয়ে এ জেলায় মোট ১০ পুলিশ সদস্য আক্রান্ত হওয়ার তথ্য পাওয়া গেল। আক্রান্ত পুলিশ সদস্যরা সবাই মুকসুদপুর থানায় কর্মরত ছিলেন।
গত ১১ এপ্রিল মুকসুদপুর থানার এক কনস্টেবল করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর থানার ৬৬ জন পুলিশ সদস্যের সবাইকে কোয়ারেন্টিনে রাখা হয়।
তাদের মধ্যে ওসি নিজের বাসায়, ২৮ জন অফিসার ও ৩৭ জন কনস্টেবল সরকারি মুকসুদপুর ডিগ্রি কলেজে কোয়ারেন্টিনে রয়েছেন।
সিভিল সার্জন বলেন, ১০ পুলিশ সদস্য ছাড়া গোপালগঞ্জে অন্য যারা আক্রান্ত হয়েছেন তারা হলেন সদর উপজেলায় তিনজন, টুঙ্গিপাড়ায় তিনজন ও কোটালীপাড়ায় একজন।
আক্রান্তদের মুকসুদপুর মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে তৈরি করা আইসোলেশন ইউনিট, গোপালগঞ্জ সদর হাসপাতাল, টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে।
সিভিল সার্জন বলেন, কোটালীপাড়ায় আক্রান্ত ব্যক্তি নারায়ণগঞ্জ থেকে কোটালীপাড়া উপজেলার কয়খা গ্রামের বাড়িতে এসেছিলেন। তিনি টুঙ্গিপাড়ায় আক্রান্ত ব্যক্তির বন্ধু।
এ পর্যন্ত এ জেলায় ২২০ জনের নমুনা সংগ্রহ করা করা হয়েছে জানিয়ে তিনি বলেন, তাদের মধ্যে ১৬৭ জনের প্রতিবেদন পাওয়া গেছে। অন্যদের প্রতিবেদন এখনও পাওয়া যায়নি।
এছাড়া বুধবার মুকসুদপুর উপজেলায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ৫২ বছর বয়সী এক নারী মারা গেছেন। গত মঙ্গলবার টুঙ্গিপাড়ায় শ্বাসকষ্টে ভুগে মারা গেছেন ৫০ বছর বয়সী এক নারী। আর গত ১২ এপ্রিল টুঙ্গিপাড়ার বুধপাশা গ্রামের এক নারীও করোনাভাইরাসের লক্ষণ নিয়ে মারা গেছেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *