কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

সারাদেশ

কেশবপুর প্রতিনিধি : করোনা ভাইরাসের বৈশ্বিক ও দেশের মহামারী আকার ধারণ করার মুহুর্তে যশোর জেলা পরিষদের উদ্যোগে কেশবপুরে করোনা ভাইরাস প্রতিরোধে ঘরবন্ধী কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার সকালে কেশবপুরস্থ জেলা পরিষদ ডাকবাংলার সভাকক্ষে যশোর জেলা পরিষদের পক্ষ থেকে করোনা ভাইরাস প্রতিরোধে কর্মহীন ৮৬ পরিবারের মাঝে চাউল, ডাউল, তৈল, চিনি, চিড়া, সোলা, সাবান ও লবণ বিতরণ করেন যশোর জেলা পরিষদের সদস্য ও কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য সোহরাব হোসেন।
এ ছাড়াও উপজেলার ১১টি ইউনিয়নে যশোর জেলা পরিষদের খাদ্যসামগ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের মাধ্যমে অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে। উপজেলার আলতাপোল আশ্রয়ন কেন্দ্রে ১ শত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে। খাদ্যসামগ্রী প্রদান অনুষ্ঠানে কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান, জেলা পরিষদের সদস্য আলহাজ্ব হাসান সাদেক, জেলা পরিষদের সদস্য সোহরাব হোসেন, কেশবপুর সদর ইউপি চেয়ারম্যান আলাউদ্দীন আলা, প্যানেল চেয়ারম্যান গৌতম রায় প্রমুখ উপস্থিত ছিলেন।
যশোর জেলা পরিষদের সদস্য ও কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য সোহরাব হোসেন বলেন, করোনা ভাইরাসের বৈশ্বিক ও দেশের মহামারী প্রতিরোধে সরকার নির্দেশীত লকডাউন যতদিন থাকবে ততদিন ঘরে থাকা কর্মহীন অসহায় পরিবার খুজে খুজে তাঁদের বাড়ি বাড়ি জেলা পরিষদের খাদ্যসামগ্রী পৌছিয়ে দেওয়া কর্মসূচি অব্যহত থাকবে।


বিজ্ঞাপন