নড়াইলে চুরি হয়ে যাওয়া ওয়াল্টন শোরুমের মালামাল সহ আটক ২

অপরাধ সারাদেশ

মো: রফিকুল ইসলাম, নড়াইল: নড়াইলে চুরি হওয়া ওয়াল্টন শোরুমের মালামাল সহ ২ চোর কে আটক করেছে নড়াইল সদর থানা পুলিশ।
আজ (৩ জুন) বুধবার দুপুরে নড়াইল পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য জানানো হয়।
এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাসুদ রানা(হেডকোয়াটার),শেখ ইমরান সদর সার্কেল নড়াইল,ভারপ্রাপ্ত কর্মকর্তা সদর থানা নড়াইল ও এসআই আমির সহ অন্নন্য পুলিশ কর্মকর্তাগণ।
নড়াইল সদর থানাধীন আলাদাতপুর (থানা রোড) অবস্থিত ওয়ালটন শোরুমে গত (২০মে) দিবাগত রাত আনুমানিক ২:৩০ ঘটিকার সময় (আমফান সুপার সাইক্লোনের রাতে) শোরুমের উপরের টিন কেটে অজ্ঞাত চোর-চোরেরা ০৩ টি WALTON ল্যাপটপ,১০ টি WALTON মোবাইল,নদত ৪৭,৯০০ টাকা সহ মোট ২,৫১,০০০ টাকার মালামাল চুরি করে নিয়ে যায় মর্মে শোরুমের প্রোপাইটর জনাব তরিকুল ইসলাম বাদী হয়ে নড়াইল সসদর থানায় একটি মামলা করেন।
মামলা রুজু হওয়ার পর ডিজিটাল তথ্য প্রযুক্তি ব্যবহার করে চুরির মূল হোতা আন্তঃ জেলা চোর চক্রের সদস্য মো:জীবন শেখ (২৪),পিং-মো:ফজলুর রহমান শেখ,মাতা-বেগম,সাং-ফলিয়া বর্তমান সাং-আলাদতপুর,নড়াইল,ও মো:অলিয়ার রহমান (৩০),পিং-মো:আক্কাস আলী,মাতা-সেলিনা খাতুন,সাং-পুরাতন কসবা,থানা-কোতয়ালী জেলা-যশোর।
এদের দুজনকে নড়াইল ও যশোর থেকে (২জুন) দিবাগত রাতে (৩ জুন) গ্রেফতার করা হয় এবং আসামিদের স্বীকারোক্তি মোতাবেক চুরি যাওয়া ০৩টি WALTON ল্যাপটপ ও ০২ টি WALTON মোবাইল ফোন,মূল্য অনুমান ১,১৫,০০০ টাকা সহ মালামাল উদ্ধার করা হয়েছে।
অন্যান্য চোরাই মালামাল উদ্ধার ও চোর চক্রকে গ্রেফতারের জন্য তৎপরতা অব্যাহত আছে।
এসআই আমির এ প্রতিবেদক কে জানান,WALTON শোরুমের মালামাল চুরি হওয়ার পর হতে মামলা রুজু হলে,আমরা ডিজিটাল তথ্য প্রযুক্তি ব্যবহার করে চুরির মূল হোতা আন্তঃ জেলা চোর চক্রের সদস্য দুজন কে যশোর এবং নড়াইল থেকে আটক করি,বাকি চোর ও মালামাল উদ্ধারের চেষ্টা চলছে বলেও জানান।


বিজ্ঞাপন