অপপ্রচার ও ষড়যন্ত্রের বিরুদ্ধে নড়াইলে সংবাদ সম্মেলন

রাজনীতি সারাদেশ

মো: রফিকুল ইসলাম, নড়াইল : নড়াইল জেলা আওয়ামী-লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলুর বিরুদ্ধে ষড়যন্ত্র ও মিথ্যা অপ-সংবাদ প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (১১নভেম্বর) বেলা ১২ ঘটিকার সময় নড়াইল জেলা আওয়ামী-লীগের নিজ কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করেন জেলা আওয়ামী-লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু।
এ সময় নিজাম উদ্দিন খান নিলু সাংবাদিকদের সংবাদ সম্মেলনে জানান,একটি পক্ষ জননেত্রী শেখ হাসিনার আওয়ামী-লীগের সুনাম নষ্ট করার জন্য আমার বিরুদ্ধে এবং আওয়ামী-লিগের বিরুদ্ধে ফেইসবুক ও বিভিন্ন গনমাধ্যমে অপ-প্রচার চালাচ্ছে।
তারা ব্যক্তিগত স্বার্থে আওয়ামী-লীগের ক্ষতি করছে,তাদের এ ঘৃন্য চক্রান্ত কোন দিন আলোর মূখ দেখবেনা।
তিনি আরো বলেন, যারা এ চক্রান্তে লিপ্ত আছে তাদের ইতিহাসও নড়াইলের জনগণের জানা আছে, যদি দরকার হয় তাদের ইতিহাস সাধারণ জনগণের সামনে তুলে ধরা হবে।
আপনারা আওয়ামী লীগকে ধ্বংস করতে বিভিন্ন সময় আম গাছ, জাম গাছ, খেজুর গাছ মার্কা নিয়ে দলের ক্ষতি করতে উঠে পড়ে লাগেন, আবার আপনাদের মত মানুষরা বড় বড় কথা বলেন।
সাংবাদিকদের এক জবাবে বলেন, আমার নামে এবং আওয়ামী-লিগের নামে যারা অপ-সংবাদ প্রচার করেছে তাদের বিরুদ্ধে জিডি সহ আইসিটি মামলা করবেন বলেও জানান।
এসময় তিনি সাংবাদিকদের সামনে যোঁর গলায় বলেন, আমার যাবতীয় সাটিফিকেট আমার কাছে আছে এবং আমি যে আমেরিকা বাংলাদেশ বিশ্ববিদ্যালয়ে পড়েছি সেখানে আছে।
আপনারা চাইলেই ওয়েবসাইটে সার্চ করে দেখতে পারেন,আমি সত্য বলছি না মিথ্যা বলছি, আমি যদি মিথ্যা বলি তাহলে আমার নামে থানায় কমপ্লেন কেন করছে না।
এভাবে দলের সন্মান নষ্ট করছেন কেন, আমি অপ-রাজনীতি করি না, আমি খুন, মারামারি, রাহাজানীর রাজনিতী করি না।
আমি দলের জন্য জিবন দিতেও পস্তুত আছি,কুচক্রি মহল যা সুরু করেছে এতে আমাকে হত্যা করতেও পারে,আমি যদি মারা যায়,মৃত্যু আল্লাহ্”র হাতে এজন্য আপনাদের এসব বলতে পারবো না,এজন্য আমার যদি কিছু হয়ে যায় তাহলে আমার মৃত্যুর জন্য দায়ী দুর্নিতিবাজ দল ধ্বংসের মুল নায়ক”রা।
এ সময় সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের নেতা এ্যাডভোকেট মো. আলমগীর সিদ্দিকী, জেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো:হাফিজ খান মিলন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বল, সাধারণ সম্পাদক এসএম পলাশ, মৎস্যজীবী লীগের সভাপতি সাইফুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি চন্চল শাহরিয়ার মীম, সাধারণ সম্পাদক মোঃরকিবুজ্জামান পলাশ মহিলা আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেত্রীবৃন্দ প্রমুখ।


বিজ্ঞাপন