বাগেরহাটে ২৫ কেজি গাজাসহ আটক ৪

অপরাধ

নিজস্ব সংবাদদাতা : বাগেরহাটের ফকিরহাটে ২৫ কেজি গাজাসহ চার মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার রাতে ফকিরহাট উপজেলার বিশ্বরোড মোড়ে বাগেরহাটগামী একটি প্রাইভেট কারে তল্যাসী করে এই গাজা জব্দ করে র‌্যাব-৬ খুলনা। এসময় মাদক বিক্রেতাদের ব্যবহৃত প্রাইভেট কারটিও জব্দ করে ব্যাব-৬ এর সদস্যরা।
আটককৃতরা হলেন, পটুয়াখালী জেলার বাউফল উপজেলার তাতেরকাঠি মধ্যপাড়া এলাকার হারুণ হাওলাদারের ছেলে মোঃ এনামুল হক (৩৭), এনামুল হকের স্ত্রী শিরীন বেগম (২৬), ফেনী জেলার সদর উপজেলার পুরাতন পুলিশ কোয়ার্টার এলাকার আব্দুল্লাহ সরদারের ছেলে রোমান সরদার (১৯) এবং মাগুরা জেলার মোহাম্মাদপুর থানার চরপাড়া মধ্যপাড়া এলাকার আয়েন উদ্দিনের ছেলে প্রাইভেট কার চালক মোঃ জহিরুল ইসলাম(৪৫)। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরপূর্বক ফকিরহাট থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।
রর‌্যাব-৬ এর সহকারি পরিচালক (মিডিয়া) মোঃ মাহবুব উল-আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ফকিরহাট উপজেলার বিশ্বরোড মোড় এলাকায় তল্যাসী চকি স্থাপন করে কয়েকটি যানবাহন তল্যাসী করা হয়। এক পর্যায়ে প্রাইভেট কারটিকে তল্যাসি করে ২৫ কেজি গাজা পাওয়া যায়।প্রাইভেট কারে থাকা চার মাদক ব্যবসায়ীকেও আমরা আটক করেছি। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক আটককৃতদের ফকিরহাট থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।


বিজ্ঞাপন