নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের মতবিনিময়

জাতীয়

 

নিজস্ব প্রতিনিধি : মঙ্গলবার বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের উদ্যোগে প্রবাসী কল্যাণ ভবনে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের সম্মেলন কক্ষে মেগাশপসমূহে ডাটালগার স্খাপন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

এতে উপস্থাপনা করেন বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের সদস্য সচিব জনাব আব্দুন নাসের খান। সভাপতিত্ব করেন নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের সম্মানিত সদস্য ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুগ্ম-সচিব জনাব মোঃ রেজাউল করিম।
সভাপতি তাঁর বক্তব্যে টেকসই উন্নয়নের লক্ষ্যমাত্রা বাস্তবায়নে নিরাপদ খাদ্যের উপর জোরদার করেন এবং তাপমাত্রা ব্যবস্খাপনার জন্য ডাটালগারের উপর গুরুত্ব আরোপ করেন।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের সম্মানিত সদস্য জনাব মঞ্জর মোর্শেদ আহমেদ। তিনি জনসাধারণের জন্য উন্মুক্ত তাপমাত্রা ব্যবস্খার উপর জোর দেন এবং প্রয়োজনীয় সংখ্যক তাপমাত্রা (টেম্পারেচার) ডাটাগলার স্খাপনের কথা বলেন।
মীনা বাজার, আগোরা, প্রিন্স বাজার, স্বপ্ন, আলমাস, ল্যাভেন্ডার, ডেইলী মীট প্রভৃতি মেগাশপের প্রতিনিধিরা মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন। এসব প্রতিনিধিরা বিভিন্ন সমস্যার কথা বলেন এবং তা থেকে উত্তরণের উপায় খোঁজার চেষ্টা করার চেষ্টা করে। সে মোতাবেক বিএফএসএ’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।