শহীদ কমিশনারের সন্ত্রাসীদের হাত থেকে বাঁচতে চায় পুরান ঢাকার একটি পরিবার

অপরাধ এইমাত্র ঢাকা রাজধানী

ইসমাঈল ইমু : ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামী শহীদ কমিশনার সম্পত্তি দখল করার প্রতিবাদ করে প্রান বাঁচাতে পালিয়ে বেড়াচ্ছে পুরান ঢাকার একটি পরিবার। সন্ত্রাসীদের হাত থেকে রক্ষা পেতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছে পরিবারের সদস্যরা। বৃহস্পতিবার সকালে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনে এক সংবাদ সম্মেলনে এমন আকুতি জানান গেন্ডারিয়া এলাকার বাসিন্দা আবুল হোসন। এসময় তার স্ত্রী আসমা আক্তার ও দুই কন্যা শিশু সাবা ও সারা উপস্থিত ছিলেন।
লিখিত বক্তব্যে তিনি জানান, গত ১৬ মে সন্ধ্যা ৬টার দিকে স্থানীয় সতীশ সরকার লেনে ফল কেনার জন্য দাঁড়িয়েছিলেন আবুল হোসেন। এ সময় শহীদ কমিশনারের সন্ত্রাসী বাহিনীর সদস্য সাইদুর রহমান শহীদ (৬০), ফারুক (৫০), রমজান (৫০), আরমান (৪০), রনিসহ (৪২) অজ্ঞাত ১০/১২ জন সন্ত্রাসী ঘিরে ধরে রড দিয়ে মাথায় আঘাত করে মাথা ফাটিয়ে দেয় ও এলোপাতাড়ি মারধর করতে থাকে। খবর পেয়ে তার স্ত্রী বড় দুই মেয়েকে নিয়ে আবুল হোসেনকে উদ্ধার করতে গেলে তাদেরও ব্যাপক মারধর করা হয়। পরে স্থানীয় লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। গুরতর আহতাবস্থায় আবুল হোসনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় গেন্ডারিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
লিখিত বক্তব্যে বলা হয়, ১২টি হত্যা মামলার আসামী শহীদ কমিশনার। এছাড়া ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামী সে। সে নিরীহ কিশোর-যুবকদের বিভিন্ন প্রলোভন দেখিয়ে মাদক ব্যবসা ও সন্ত্রাসী কর্মকান্ডে যুক্ত করে থাকে। এছাড়াও সে ৮১ নম্বর ওয়ার্ডের আওয়ামীলীগ নেতা হামিদ ফকিরের জায়গা জোড় করে দখল করে নেয়। এর প্রতিবাদ করলে পরদিনই তার বাড়ীতে ডাকাতি করে শহীদ কমিশনারের সন্ত্রাসী বাহিনীর সদস্যরা। এ অবস্থা থেকে নিষ্কৃতি পেতে ও এলাকার শান্তি-শৃঙ্খলা রক্ষার্থে শহীদ কমিশনারের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ ও দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানে প্রধানমন্ত্রীর জরুরী হস্তক্ষেপের অনুরোধ জানান তিনি।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *