সুন্দরী নায়িকাদের কথা না ভেবে নিজের স্ত্রীকে নিয়ে ভাবুন

অন্যান্য বিবিধ

আনিশা ইসলাম শিশির : স্ত্রীর স্কিনটা বলিউডের নায়িকাদের মতন চকচকে নয় কেনো তা নিয়ে বেশ অভিযোগ আপনার। এ নিয়ে নিজের স্ত্রী কে মাঝে মধ্যে দু’চারটে কথাও শুনিয়ে দেন অনায়াসেই। তবে আপনার অবশ্যই বলিউডের নায়িকাদের ডেইলি রুটিনে একবার চোখ বুলিয়ে নেয়া উচিত। তাদের লাইফ স্টাইল আর আপনার স্ত্রীর লাইফ স্টাইলের আকাশ পাতাল তফাৎ রয়েছে।


বিজ্ঞাপন

আপনার স্ত্রী রোজ সকালে উঠেই ঘরের সবার জন্য ব্রেকফাস্ট বানাতে ব্যস্ত হয়ে পরে। যেখানে একজন বলিউডের নায়িকা রোজ সকালে নিজের ফিটনেসের জন্য এক্সারসাইজ করায় ব্যস্ত থাকে। এরপরে আপনার স্ত্রী সবার জন্য দুপুরের রান্না-বান্না করতে করতে তার হাতে নুন, হলুদের ছাপ পরে যায়। মাছের আষ্ঠে গন্ধ লেগে থাকে তার গায়ে। যেখানে একজন নায়িকার দুপুরের মেনু থেকে শুরু করে ডিনারের মেনু এবং রান্নাটাও একজন স্পেশাল শেফ করে থাকেন।

সংসারের সমস্ত কাজ শেষ করে আপনার স্ত্রী যখন নিজের জন্য সময় বের করে তখন সেই সময়টুকু সে একটু স্বস্তির নিঃশ্বাস ফেলার জন্য তুলে রাখে। রূপচর্চার জন্য নয়। আর এতো কিছুর ব্যস্ততার পরে আপনার স্ত্রীর সাথে রূপচর্চার দূরত্ব হয়ে যায় যোজন যোজন মাইল।

তারপরেও সে দিনশেষে এটুকু এক্সপেক্ট করে নিজের স্বামী তার স্ত্রীর রূপের মোহে না পরে তার গুন গুলোর প্রেমে পড়ুক। সারাদিনের ব্যস্ততার পরে রূপচর্চায় মেতে স্বামীর মন ভোলানোর বদলে সে যেনো তার কাঁধে মাথা রেখে একটা স্বস্তির নিঃশ্বাস ফেলে বলতে পারে সেটাই চিন্তা করে, আপনার মতো সুন্দরী নায়িকাদের স্কিন নিয়ে তার ভাবনা থাকে না!!