জাগো জনতার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

জাতীয়

নিজস্ব প্রতিবেদক : মুক্তিযুদ্ধের চেতনায় জাতিকে উজ্জ্বীবিত হতে হবে বলে মন্তব্য করেছেন মুক্তিযুদ্ধ মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি। তিনি আজ বুধবার রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে দৈনিক জাগো জনতা পত্রিকার দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। অনুষ্ঠান উদ্বোধন করেন সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপি।
দৈনিক জাগো জনতার প্রধান সম্পাদক মোহাম্মদ সরোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।
প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক সকালের সময়’র সম্পাদক ও প্রকাশক মো. নূর হাকিম। এছাড়া আরো উপস্থিত ছিলেন গণআজাদী লীগের সভাপতি এ্যাডভোকেট এস কে সিকদার, প্রাইম ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য আলহাজ সিরাজুল ইসলাম মোল্লা, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সভাপতি লায়ন গনি মিয়া বাবুল, মুক্তিযোদ্ধা দিবসের প্রস্তাবক মেজর (অব.) ডা. শেখ হাবিবুর রহমান, সাবেক ছাত্রনেতা ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ব্যারিস্টার জাকির আহাম্মদ, বিশিষ্ট শিল্পপতি আলহাজ আশরাফ হোসেন সরকার, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৫৯নং ওয়ার্ড কাউন্সিলর আকাশ কুমার ভৌমিক প্রমূখ। অনুষ্ঠানে বিশেষ আলোচনা পর্ব শেষ করে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয় ও বিভিন্ন প্রতিনিধিদের কাজের স্বীকৃতিস্বরূপ পুরষ্কৃত করা হয়।


বিজ্ঞাপন