নড়াইল পৌর মেয়র আঞ্জুমান আরাকে অভিনন্দন

খুলনা সারাদেশ

আজকের দেশ রিপোর্ট : নড়াইল পৌর মেয়র আঞ্জুমান আরাকে আজকের দেশ পত্রিকার পরিবারের পক্ষ থেকে পৌর নির্বাচনে জয়লাভ করে পৌর মেয়র নির্বাচিত হওয়ায় নির্বাচিত পৌর মেয়রকে শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন আজকের দেশ পত্রিকার সম্পাদক ও প্রকাশক আমিনুর রহমান বাদশাহ। আঞ্জুমান আরা একজন মুক্তিযোদ্ধার স্ত্রী। শিক্ষা প্রতিষ্ঠানের আর্দশবান প্রধান শিক্ষক। একজন সফল নারীনেত্রী। শিক্ষক থাকা কালিন যেমন একজন ছাত্র/ছাত্রী স্কুলে না আসলেই ছুটে যেতেন বাড়ীতে তেমনি নিয়োমিত পড়ালেখায় মনোনিবেশ না করলেই হাজির করতেন গার্ডিয়ান কে। চাকুরী কালে তিনি নির্বাচিত হয়েছিলেন শ্রেষ্ট শিক্ষক হিসাবে। তিনি ছিলেন শিক্ষক সমিতির সভাপতি।
তিনি চাকুরী থেকে সেচ্ছায় অবসর গ্রহণ করেন শুধুমাত্র অবহেলিত জনগোষ্টির পাশে থেকে শিক্ষা,স্বাস্থ্য ও পরিবেশ কে কাজের মাধ্যমে কিছু উপহার দেওয়ার জন্য।
তারই ধারাবাহিকতায় বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা নড়াইল পৌরবাসি দের পাশে থেকে সু-যোগ্য নেত্রীত্ব দেওয়ার জন্য আঞ্জুমান আরাকে মনোনীত করেছেন। এবং নড়াইল পৌরবাসিও তাদের মুল্যবান ভোটের মাধ্যমে যোগ্য নেতা নির্বাচিত করেছেন। নেতা তার আর্দশ ও মেধা দিয়ে নিজ হাতে রাত দিন কাজ করে নড়াইল পৌরবাসির সেবা দান করে যাচ্ছেন। পৌর স্টাফ গর্বিত প্রিয় পৌর মেয়র আঞ্জুমান আরা কে পেয়ে। আঞ্জুমান আরা নড়াইল ১২ নং বিছালী ইউনিয়ন এর মধুরগাতি গ্রামের মৃত তোরাফ নায়েবের মেয়ে ।তিনি বিছালী ইউনিয়ন তথা নড়াইলের গর্ব। আজকের দেশ পত্রিকার পক্ষ থেকে নড়াইলের সুযোগ্য পৌর মেয়র আঞ্জুমান আরার সুস্থ্যতা,সফলতা ও দীর্ঘায়ু কামনা করেন আজকের দেশ পত্রিকার সম্পাদক ও প্রকাশক আমিনুর রহমান বাদশাহ।


বিজ্ঞাপন