অভয়নগর থানা পুলিশের অভিযানে ১৩কেজি গাঁজাসহ মামুন আটক

সারাদেশ

অভয়নগর (যশোর) প্রতিনিধি : যশোর জেলার অভয়নগর থানা পুলিশের একটি বিশেষ অভিযানে ১৩কেজি গাঁজাসহ আল মামুন বিশ্বাস (২৫) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বাদশা নামের অপর এক মাদক ব্যবসায়ী কৌশলে পালিয়ে গেছে। রোববার ভোররাতে উপজেলার চলিশিয়া ইউনিয়নের বাগদহ গ্রামের পশ্চিমপাড়া থেকে ১৩কেজি গাঁজাসহ মামুনকে আটক করে অভয়নগর থানা পুলিশের একটি চৌকস দল। পুলিশের হাতে আটক মামুন বাগদহ গ্রামের আতিয়ার বিশ্বাসের ছেলে। উদ্ধারকৃত গাঁজার বর্তমান মূল্য আনুমানিক ৪ লাখ টাকা। অভয়নগর থানায় মামলা প্রক্রিয়াধীন আছে।
অভয়নগর থানা সূত্র জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার আনুমানিক ভোর ৪টার সময় বাগদহ পশ্চিমপাড়ায় অভিযান চালানো হয়। অভিযানে আতিয়ার বিশ্বাসের বাড়ি সংলগ্ন মশিয়ার রহমানের বাড়ির সামনে দুই বান্ডিল পলেথিনে মোড়ানো গাঁজাসহ মামুনকে আটক করা হয়। অপর দুই বান্ডিল গাঁজা ফেলে পালিয়ে যায় বাদশা। উদ্ধারকৃত চার বান্ডিল গাঁজাসহ মামুনকে থানা হেফাজতে রাখা হয়েছে।
বাগদহ পশ্চিমপাড়াবাসীর অভিযোগ, দীর্ঘদিন ধরে আতিয়ার বিশ্বাস, তাঁর ছেলে ছাত্রদল নেতা মামুন বিশ্বাস, একই গ্রামের হামিদ বিশ্বাস, উজ্জ্বল হোসেন, বাদশা মিয়া ও আব্দুর রাজ্জাক বিশ্বাস উপজেলার বিভিন্ন ইউনিয়নে গাঁজা ও ইয়াবা পাইকারি সরবরাহ করে থাকেন। আইনশৃঙ্খলা বাহিনীর হাতে বার বার আটক হলেও তাঁরা জামিনে বেরিয়ে এসে পূনরায় শুরু করে মাদক ব্যবসা। এসব মাদক কারবারিদের দৌরাত্যে এলাকাবাসী অতিষ্ঠ। এদের দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া উচিৎ।
জানতে চাইলে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান জানান, ১৩ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ মামুন নামের এক যুবককে আটক করে, তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। পলাতক মাদক ব্যবসায়ী বাদশাকে আটকের জন্য পুলিশি অভিযান অব্যহত রয়েছে। এই বিষয়ে একটি মাদক দ্রব্যে নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
অভয়নগর থানা পুলিশের উদ্দ্যেগে জনসচেতনতা মুলক মাস্ক বিতরণ
অভয়নগর (যশোর) প্রতিনিধি-
অভয়নগরে ‘মাস্ক পরার অভ্যাস, কোভিড মুক্ত বাংলাদেশ’ এই শ্লোগানে অভয়নগর থানা পুলিশ জনসচেতনতা সৃষ্টির লক্ষে মাস্ক বিতরণ করেছেন। যশোর জেলা পুলিশের আয়োজনে করোনা ভাইরাস মোকাবেলায় সচেতনতা সংক্রান্ত উদ্বুদ্ধকরণ ক্যাম্পেইন হিসাবে রোববার সকালে যশোর-খুলনা মহাসড়কের নওয়াপাড়া নূরবাগ বাজারে এই মাস্ক বিতরণ কার্যক্রম শুরু করা হয়।
অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুজ্জামানের নেতৃত্বে মাস্ক বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহ্ ফরিদ জাহাঙ্গীর, মহিলা ভাইস-চেয়ারম্যান মিনারা পারভীন, অভয়নগর থানার (ওসি তদন্ত) মিলন কুমার মন্ডল সহ থানা পুলিশের সকল এসআই, এএসআই ও পুলিশ সদস্যবৃন্দ।


বিজ্ঞাপন