৩০ টাকার জন্য ভ্যানচালককে পিটিয়ে হত্যা!

সারাদেশ

অভয়নগর (যশোর) প্রতিনিধি : যশোরের অভয়নগর উপজেলার ধোপাদী গ্রামে ৩০ টাকার জন্য এক ভ্যানচালককে পিটিয়ে হত্যা করা হয়েছে। ভ্যানচালক শুকুর আলী (৫৫) কে রড দিয়ে পিটিয়ে হত্যা করেছে ঐ এলাকার গ্যারেজ মিস্ত্রি রাজু আহমেদ বিশ্বাস (টিটু)। শনিবার রাত সাড়ে ৮ টার দিকে ধোপাদী গ্রামের নতুন পাড়ায় টিটু ফকিরের গ্যারেজে এ ঘটনা ঘটে। নিহত শুকুর আলী ধোপাদী গ্রামের দপ্তরীপাড়ার গুচ্ছ গ্রামের বাসিন্দা মৃত সোনা মিয়ার ছেলে।
নিহতের ভাই মকবুল হোসেন জানান, শনিবার সন্ধ্যার দিকে ধোপাদী গ্রামের নতুন পাড়ার রাজু আহমেদ বিশ্বাস (টিটু) ফকিরের গ্যারেজের সামনে গেলে শুকুর আলীর কাছে পাওনা ৩০ টাকা চায়। শুকুর আলী টাকা পরে দিবে বলে জানায়। এই নিয়ে টিটু-শুকুরের মাঝে বিবাদের সৃষ্টি হয়। কথাকাটাকাটির এক পর্যায় টিটু তার গ্যারেজে থাকা ভ্যানগাড়ির এক্সেল রড দিয়ে শুকুরের মাথায় আঘাত করে। এতে ঘটনাস্থলেই শুকুর আলী মাটিতে লুটিয়ে পড়ে। বিষয়টি দেখে পাশ্ববর্তী এলাকাবাসি ও পথচারীরা দ্রুত শুকুর আলীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এসময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক শুভ্র প্রসুন মুখার্জি বলেন, শুকুর আলীর মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তাকে হাসপাতালে নিয়ে আসার পূর্বে পথিমধ্যেই তার মৃত্যু হয়েছে।
অভয়নগর থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান বলেন, পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে শুকুর আলী নামের একজন ভ্যানচালককে মাথায় ধাতব বস্তু দিয়ে আঘাত করে হত্যা করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিকে গ্রেপ্তারের চেষ্টা করছে।


বিজ্ঞাপন