আগ্নেয়াস্ত্র, মাদকসহ গ্রেফতার ২

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় চট্টগ্রাম এর উপপরিচালক Humayun Kabir Khondakar এর সার্বিক তত্ত্বাবধানে এবং উপপরিদর্শক শফিয়ার রহমান এর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চট্টগ্রাম ক-সার্কেল(হাটহাজারী) কর্তৃক সীতাকুণ্ড থানাধীন ০৫ নং বাড়বকুণ্ড ইউনিয়নের অন্তর্গত চৌধুরী পাড়া বেচু কাজীর বাড়ীস্থ আসামীর নিজ বসতবাড়িতে অভিযানে সন্দ্বীপ ও সীতাকুণ্ড থানার একাধিক মামলার আসামী দুই ভাইয়ের বিরুদ্ধে ০২ টি মাদক ও অস্ত্র মামলা দায়ের করা হয়। একটি সংশ্লিষ্ট ধারায় মাদক মামলা ও একটি অস্ত্র আইনে মামলা দায়ের করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চট্টগ্রাম জেলা কার্যালয়।


বিজ্ঞাপন

উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্র ও মাদকের মধ্যে রয়েছে- ০১ টি দেশীয় দুই নলা বন্দুক(নতুন), ০১ টি দেশীয় এক নলা বন্দুক, জাহাজে ব্যবহৃত বারুদের রকেট লাঞ্চার, এবং ৫০ লিটার মদ। তারা এলাকার কুখ্যাত মাদক অপরাধী, ডাকাত ও দস্যু এবং বিভিন্ন আইন-শৃঙ্খলা বিরোধী কাজে লিপ্ত ছিলো।

আসামী-(১) মোঃ সাদ্দাম হোসেন (২৭)(গ্রেফতার), (২) কবির আহম্মদ (৩৫)(পলাতক), পিতাঃ জালাল আহম্মদ, মাতাঃ বিবি মরিয়ম, সাং- চৌধুরী পাড়া, বেচু কাজীর বাড়ী, ০৮ নং ওয়ার্ড, ০৫ নং বাড়বকুণ্ড ইউনিয়ন পরিষদ, থানাঃ সীতাকুণ্ড, জেলাঃ চট্টগ্রাম। তাদের বিকাল প্রায় ০৪ঃ০০ ঘটিকায় নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।