রাজধানীতে স্বপ্নের শো-রুমে এসি বিষ্ফোরন : ৩ জন দগ্ধ

রাজধানী

নিজাম উদ্দিন : রাজধানীর মোহাম্মদপুর টাউন হল কাঁচা বাজার স্বপ্ন সুপার শপে এসি বিষ্ফোরন হয়ে তিনজন দগ্ধ হয়েছে। সোমবার বিকেল ৪ টার দিকে বিষ্ফোরনের ঘটনা ঘটে।
সরেজমিনে গিয়ে দেখা যায়, মোহাম্মদপুর টাউন হল কাঁচা বাজার সংলগ্ন স্বপ্ন সুপার শপের এসির কাজ করার সময় বিকেল ৪ (চার) টার দিকে বিষ্ফোরণ ঘটে। এতে আলমগীর (২৮), সজীব (২৯) সহ মোট তিনজন আহত হয়। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজন বলে জানা যায়।


বিজ্ঞাপন

এ বিষয়ে মোহাম্মদপুর কাঁচা বাজার সংলগ্ন স্বপ্ন সুপার শপ শাখায় খোঁজ নিয়ে কারো বক্তব্য পাওয়া যায় নি। এছাড়াও স্বপ্নের পক্ষ থেকে এ বিষয়ে কেউ কথা বলতে রাজি হয়নি।

স্থানীয়রা জানায়, হঠাৎ বিকেলের দিকে বিকট শব্দ হয়। বিকট শব্দের ভয়ে আমরা এদিক সেদিক ছুটোছুটি শুরু করি। কিন্তু কোন বিল্ডিংয়ে এমন ঘটনা ঘটেছে তা আমরা কেউ নিশ্চিত হতে পারিনি। যেহেতু স্বপ্নের বিল্ডিং থেকে বিষ্ফোরনের এমন ভয়ঙ্কর বিকট শব্দ এসেছে তাই সবাই স্বপ্নের সামনে আসি। কিন্তু স্বপ্নের কর্মকর্তাদের জিজ্ঞেস করতে তারা প্রথমে অস্বীকার করে। পরে একে একে তিনজনকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতলে পাঠানো হয়। এখানেও স্বপ্ন মিথ্যাচার করছে। তিনজন দগ্ধ হয়েছে অথচ স্বপ্ন বলছে দূজন। এর মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

খোঁজ নিয়ে আরো জানা যায়, তারা দগ্ধদের নাম প্রকাশ করতে নারাজ। এছাড়াও তারা দগ্ধদের হাসপাতালে না পাঠিয়ে নিজেরাই চিকিৎসা দেওয়ার মতো অভিযোগ পাওয়া গেছে।

এ বিষয়ে টাউনহলের স্বপ্ন সুপার শপে উপস্থিত কর্মকর্তাদের বক্তব্যের জন্য বারবার যোগাযোগ করা হলেও তারা এ বিষয়ে কথা বলতে রাজি হয়নি। এছাড়াও তাদের পক্ষ থেকে আহত ব্যক্তিদের নাম প্রকাশ সহ কোন তথ্য দিতে রাজি হয়নি।

এ বিষয়ে মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল লতিফ, আজকের দেশ নিউজকে বলেন, এ বিষয়ে আমরা শুনেছি। তবে কেউ অভিযোগ করলে আমরা যথাযথ আইনানুগ ব্যবস্থা নিবো।