৩৯১০ পিস ইয়াবাসহ গ্রেফতার ৩

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কক্সবাজার জেলা কার্যালয়ের পরিদর্শক জীবন বড়ুয়ার নেতৃত্বে একটি চৌকষ টিম গত সনিবার দুপুর আনুমানিক ২ টায় কক্সবাজার সদর মডেল থানাধীন ঝাউতলা এলাকায় অভিযান চালিয়ে মোঃ ছমির উদ্দিন (২৪), পিতা-মৃত সুরুত আলম, মাতা-রেহানা বেগম ,সাং-মুসলিম পাড়া,ওয়ার্ড-০৯,ইউপি-ফতেখাঁরকুল ,থানা-রামু ,ও জেলা- কক্সবাজার নামীয় মাদক বিক্রেতাকে ২০০(দুইশত) পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক করে । উক্ত ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক জনাব জীবন বড়ুয়া বাদী হয়ে আটককৃত ব্যক্তিকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮(সংশোধিত ২০২০) এর সংশ্লিষ্ট ধারায় কক্সবাজার থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।


বিজ্ঞাপন

একই দিনে অপর একটি অভিযানে বিকেল আনুমানিক সাড়ে ৩ টায় কক্সবাজার সদর মডেল থানাধীন ডলফিন মোড় এলাকায় অভিযান চালিয়ে সিরাজুল মোস্তফা (২১), পিতা-আবু তাহের , মাতা-জুলেখা বেগম ,সাং-দক্ষিন মুহুরী পাড়া(কোনার পাড়া) ,ওয়ার্ড-০৪,ইউপি- ঝিলংজা ,থানা ও জেলা- কক্সবাজার নামীয় মাদক বিক্রেতাকে ১১০(একশত দশ) পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক করা হয় । উক্ত ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিদর্শক জনাব নাসরিন পারভীন রুমি তালুকদার বাদী হয়ে আটককৃত ব্যক্তিকে আসামি করে কক্সবাজার থানায় নিয়মিত মামলা দায়ের করেন।
এছাড়া বিকেল আনুমানিক ৬ টায় কক্সবাজার সদর মডেল থানাধীন পশ্চিম লারপাড়াস্থ মোঃ আজিজুল হকের বসতবাড়ীতে অভিযান চালিয়ে মোঃ আজিজুল হক(৫৮), পিতা-নুরুল আনোয়ার , মাতা-মছুদা বেগম ,সাং-পশ্চিম লারপাড়া,ওয়ার্ড-০১,ইউপি- ঝিলংজা ,থানা ও জেলা- কক্সবাজার নামীয় মাদক বিক্রেতাকে ৩৬০০(তিন হাজার ছয়শত) পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয় । উক্ত ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক জনাব জীবন বড়ুয়া বাদী হয়ে আটককৃত ব্যক্তিকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮(সংশোধিত ২০২০) এর সংশ্লিষ্ট ধারায় কক্সবাজার থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন। মাদকবিরোধী এই অভিযান চলমান থাকবে।