এনএইচ প্লাস্টিকের পাওনা সাড়ে ২৭ লাখ টাকা দিচ্ছে না শেড ফার্মাসিউটিক্যালস

অপরাধ রাজধানী

আজকের দেশ রিপোর্ট: শেড ফার্মাসিউটিক্যালসের এর কাছে এন এইচ প্লাস্টিকের পাওনা সাড়ে ২৭ লাখ টাকা চাইতে গিয়ে হুমকি র মুখে পড়েছেন মোঃ জুলফিকার আলি নামের একজন।
তিনি নিজেকে এন এইচ প্লাস্টিকের ম্যানেজার পরিচয়ে রাজধানীর কাফরুল থানায় একটি সাধারণ ডায়েরি করেন। তিনি উক্ত সাধারণ ডায়েরিতে উল্লেখ করেন যে, শেড গ্রুপ, হোল্ডিং নং- ২৩১ , সেন্ট্রাল প্লাজা ( ৪ তলা) মিরপুর -১০ থানা কাফরুল ঢাকা এর মালিক ডা এস বি জয় ( সঞ্জয় বারৈ) এর নিকট প্রায় সাড়ে ২৭ লাখ টাকা পাওনা আছে। এন এইচ প্লাস্টিকের ম্যানেজার মোঃ জুলফিকার আলি বিভিন্ন সময়ে কোম্পানির মালিকের পক্ষে পাওনা টাকা সংগ্রহের জন্য শেড ফার্মাসিউটিক্যালসের অফিসে গেলে, শেড ফার্মাসিউটিক্যালসের এর ম্যানেজার ( এইচ আর এডমিন) ডাঃ জাহাংগির আলম তাকে পাওনা টাকা না দিয়ে বিভিন্ন তারিখ ও সময় দিয়ে ঘুরাইতে থাকে এবং অশোভন আচরন করে। সর্বশেষ গত ০৪/০৫/২০২১ তারিখ বেলা আনুমানিক ১১ টার সময় এন এইচ প্লাস্টিকের ম্যানেজার মার্কেটিং মো. ফয়সাল হোসেন শেড ফার্মাসিউটিক্যালসের অফিসে গিয়ে পাওনা টাকা চাইলে তাকে টাকা না দিয়ে উল্টো তাকে অফিস থেকে বের করের দেয়। এ বিষয়ে ম্যানেজার মার্কেটিং মোঃ ফয়সাল হোসেন এন এইচ প্লাস্টিকের ম্যানেজার মো. জুলফিকার আলি কে অবগত করেন। এ বিষয়ে বিস্তারিত জানতে চেয়ে এন এইচ প্লাস্টিকের ম্যানেজার মো. জুলফিকার আলি শেড ফার্মাসিউটিক্যালসের ম্যানেজার( এইচ আর এডমিন) এর মোবাইল নাম্বার ০১৭১১-৪২১২১৪ নাম্বারে কথা বললে ডা. জাজাংগির আলম তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে তাকে দেখে নেওয়ার হুমকি দেয়। পরবর্তীতে ০৪/০৫/২০২১ তারিখে আবারও ডা. জাহাঙ্গীর আলম মো জুলফিকার আলির মোবাইলে কল করে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে বলে তুই কোথায় আছিস তোকে দেখাইতেছি আমি কে এবং আমি কার লোক। এ ধরনের হুমকিতে মোঃ জুলফিকার আলি ভিষণ ভীত দিশাহীন হয়ে পড়ে। এবং এন এইচ প্লাস্টিকের পরিচালক কে অবগত করেন। মো. জুলফিকার আলি চাকুরির কারনে শেড ফার্মাসিউটিক্যালস এর অফিসের আশেপাশে আরও বিভিন্ন এলাকায় চলাফেরা করেন এবং ভবিষ্যতে ও করবেন তাই তিনি নীজের নিরাপত্তার জন্য গত ০৪/০৫/২০২১ তারিখে কাফরুল থানায় একটি সাধারণ ডায়েরি করেন যার নাম্বার -১৯৬। এ বিষয়ে শেড ফার্মাসিউটিক্যালসের এর ম্যানেজার (এইচ আর এডমিন) মো. জাহাঙ্গীর আলম এর নিকট ঘটনার সত্যতা জানতে চাইলে তিনি আজকের দেশকে জানান ব্যবসায়ীক কারণে তাদের সাথে এন এইচ প্লাস্টিকের লেনদেন আছে তবে হুমকি ধামকি বিষয় টা তিনি অস্বীকার করেন। এ বিষয়ে কাফরুল থানার দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা (জিডির তদন্তকারি কর্মকর্তা) এস আই সাদ্দাম হোসেন এর নিকট জানতে চাইলে তিনি আজকের দেশ কে জানান, তিনি জিডির বিষয়ে অবগত আছেন এবং তদন্ত করবেন। তিনি উভয় পক্ষের নিকট বিষয়টি নিশ্চিত নিশ্চিত হয়ে ব্যাবস্থা নিবেন বলে জানান।


বিজ্ঞাপন

এ বিষয়ে শেড ফার্মাসিউটিক্যালসের এর মালিক ডা. এস বি জয় (সঞ্জয় বাড়ৈ) বক্তব্য জানতে তার মোবাইলে যোগাযোগ করা হলে তিনি মোবাইল রিসিভ না করায় তার বক্তব্য প্রকাশিত হলো না।