অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

চট্টগ্রাম

নিজস্ব প্রতিনিধি : আসন্ন ঈদ উল ফিতর উপলক্ষে অসহায় ও দুস্থদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণের উদ্যোগ গ্রহণ করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের দক্ষিণ বিভাগ। এ উপলক্ষে আজ ১২ মে, ২০২১ খ্রী ১২ঃ০০ ঘটিকায় সিএমপির কোতোয়ালি থানাধীন স্মরণিকা কমিউনিটি সেন্টারে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম মহোদয়।


বিজ্ঞাপন

এ কার্যক্রমের আওতায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের দক্ষিণ বিভাগের উদ্যোগে ২৪ টি বিট এলাকায় বসবাসরত ৬৫০ পরিবারের মাঝে আজকে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হবে। অসহায় ও দুস্থ প্রতিটি পরিবারকে ০৫ কেজি চাউল, ০১ কেজি ডাল, ০১ কেজি পেয়াজ, ৫০০ এম এল সয়াবিন তৈল, ০১ গোল্লা কাপড় কাচার সাবান, ২ প্যাকেট সেমাই, ৫০০ গ্রাম চিনি, ১ কেজি লবন, ২ কেজি আলু সরবরাহ করা হয়েছে। এছাড়াও মহিলাদের মাঝে শাড়ি এবং পুরুষদের মাঝে লুঙ্গি বিতরন করা হয়।

মাননীয় সিএমপি কমিশনার মহোদয় এরকম একটি মহতী কার্যক্রমের জন্য দক্ষিণ বিভাগে কর্মরত সকলকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়েছেন। একই সাথে এই ধরনের প্রোগ্রাম আয়োজনে ক্ষেত্রে যারা আর্থিকভাবে কিংবা অন্যান্য ভাবে সহায়তা করেছেন সবার প্রতি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানিয়েছেন।

এসময় সেখানে সানা শামীনুর রহমান, অতিঃ পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ), শ্যামল কুমার নাথ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক), বিজয় বসাক, বিপিপিএম, পিপিএম (বার), উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।