জুনায়েদ বাবুনগরীর এপিএস ফারুকী গ্রেফতার

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রাম জেলার হাটহাজারী থানাধীন ফতেহাবাদ এলাকায় অভিযান চালিয়ে জুনায়েদ বাবুনগরীর প্রধান খাদেম মোঃ এনামুল হাসান ফারুকী (২৪)’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।
র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। র‌্যাব-৭, চট্টগ্রাম, জঙ্গীবাদ, নাশকতা ও ভাংচুর এর মাধ্যমে দেশে নৈরাজ্য সৃষ্টিকারীদের গ্রেফতারের মাধ্যমে আইনের মুখোমুখি করার ব্যাপারে সদা তৎপর।


বিজ্ঞাপন

গত ২৬ মার্চ ২০২১ খ্রিঃ তারিখে মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজীব শতবর্ষ উদযাপন চলাকালীন সময়ে একটি কুচক্রী মহল দেশের বিভিন্ন স্থানে বিশেষ করে হাটহাজারী এলাকায় যে অরাজকতা, সহিংসতা, নাশকতা ও ধ্বংসলীলার তান্ডব চালায়; সে তান্ডবের সাথে জড়িতদের আটকের জন্য র‌্যাব-৭, চট্টগ্রাম ব্যাপক গোয়েন্দা নজরদারি অব্যাহত রাখে। উক্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত ২১ মে ২০২১ ইং তারিখ ২৩০০ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার হাটহাজারী থানাধীন ফতেহাবাদ বড়দিঘীর পাড় এলাকায় অভিযান পরিচালনা করে অরাজকতা, সহিংসতা ও নাশকতা সৃষ্টির জড়িত থাকার অভিযোগে মোঃ এনামুল হাসান ফারুকী (২৪), পিতা- মাওলানা ওমর ফারুক, সাং- সানোখালী, থানা- চাটখীল, জেলা- নোয়াখালীকে আটক করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আটককৃত ব্যক্তি মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজীব শতবর্ষ উদযাপন চলাকালীন সময়ে হাটহাজারী এলাকায় সংঘটিত নাশকতা ও সহিংসতা সংক্রান্তে দায়েরকৃত মামলার এজহার নামীয় পলাতক আসামী।

গ্রেফতারকৃত আসামি সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার হাটহাজারী থানায় হস্তান্তর করা হয়েছে।