জনরোষের ভয়ে ভোটে আসছে না বিএনপি: নৌ প্রতিমন্ত্রী

রাজনীতি সারাদেশ

নিজস্ব প্রতিনিধি : করোনায় মানুষের পাশে না দাঁড়ানোর জনরোষের ভয়ে চলমান উপ-নির্বাচন ও স্থানীয় সরকারের বিভিন্ন নির্বাচনে বিএনপি অংশ নিচ্ছে না বলে মন্তব্য করেছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।


বিজ্ঞাপন

সোমবার দুপুরে জেলা সার্কিট হাউজে দিনাজপুর জেলা আওয়ামী লীগের করোনা প্রতিরোধ সংক্রান্ত ত্রাণ পরিচালনা কমিটির সাথে মতবিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন।

নৌ প্রতিমন্ত্রী আরো বলেন, জনগণ থেকে এতো বিচ্ছিন্ন হয়ে গেছে তারা (বিএনপি), ভোটে যাওয়ার সাহস পাচ্ছে না। ভোট এলেই বয়কট করছে, কারণ এ করোনার সময়ে গত এক বছরে দেশের মানুষ তাদের আরো বেশি চিনে ফেলেছে। এরা রাজনীতি করে শুধু ক্ষমতার জন্য।

তিনি বলেন, বিভিন্ন স্থানীয় নির্বাচন হচ্ছে, উপ-নির্বাচন হচ্ছে, তারা কিন্তু ভোটে অংশগ্রহণ করছে না। জনগণের কাছে গিয়ে ভোট চাওয়ার মতো অবস্থা তাদের নাই। জনগণতো তাদের বলবে, করোনার সময়তো আপনাদের দেখিনি। এই ভয়ে তারা ভোটে আসছে না।

প্রতিমন্ত্রী বলেন, জনগণের পাশে থাকাই আমাদের রাজনীতি। জনগণের দল হচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগ। আওয়ামী লীগ মানেই বাংলাদেশ।

মহামারী করোনায় সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি। জেলার লকডাউন সফল করতে দিনাজপুর জেলা আওয়ামী লীগের নেতাদের প্রতি আহ্বান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলতাফুজ্জামান মিতা, বজলুল হক, সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, সাংগঠনিক সম্পাদক শাহ রফিকুল ইসলাম, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাইফুল ইসলাম, জেলার পিপি অ্যাডভোকেট রবিউল ইসলাম, স্পেশাল অ্যাডভোকেট সামসুর রহমান পারভেজ প্রমুখ। এর আগে সকালে সেতাবগঞ্জ পৌরসভা নির্বাচনে নিজের ভোটা দেন প্রতিমন্ত্রী।