কেএমপিতে সাজা প্রাপ্ত দুর্ধর আসামি গ্রেফতার

অপরাধ

মামুন মোল্লা, খুলনা : কেএমপি’র খালিশপুর থানা পুলিশের অভিযানে পথের বাজার পুলিশ ক্যাম্পের পুলিশ হত্যা মামলার গ্রেফতারী পরোয়ানা ভূক্ত, হত্যা, অস্ত্র ও মাদক মামলায় ২ বছরের সাজা পরোয়ানা সহ ৭ টি পরোয়ানা ভূক্ত আসামী মেহেদী হাসান ওরফে রতন ওরফে প্রিন্সকে ৫০ (পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

বুধবার ২৩ শে, জুন বিকাল ৪ টা ৫০ মিনিটে খালিশপুর থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ কামাল হোসেন খান এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে খালিশপুর থানাধীন খুলনা পাবলিক কলেজের সামনে হতে পথের বাজার পুলিশ ক্যাম্পের পুলিশ হত্যা মামলার গ্রেফতারী পরোয়ানা ভূক্ত, হত্যা, অস্ত্র ও মাদক মামলায় ২ বছরের সাজা পরোয়ানা সহ ৭ টি পরোয়ানা ভূক্ত আসামী মেহেদী হাসান ওরফে রতন ওরফে প্রিন্স (৩২), পিতা-মৃতঃ দেলোয়ার হোসেন, সাং-আলমনগর রুলিং মিল জামে মসজিদের পিছনে, বাসা নং-৯০/১, রোড নং-১৫, থানা-খালিশপুর, জেলা-খুলনাকে ৫০ (পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়।

উক্ত আসামীর বিরুদ্ধে ২ বছরের সাজাপ্রাপ্ত পরোয়ানাসহ ০ ৭ টি গ্রেফতারী পরোয়ানা মুলতবী রয়েছে ও সে পথের বাজার পুলিশ ফাড়ীর পুলিশ হত্যা মামলার অন্যতম আসামী এবং তার বিরুদ্ধে বিভিন্ন থানায় আরো ০ ৯ টির অধিক মামলা রয়েছে। এ সংক্রান্তে আসামীর বিরুদ্ধে মাদক আইনের মামলা রুজু করা হয়েছে।