সিএমপিতে ৫ নকল অলংকার প্রতারক গ্রেফতার

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : সিএমপি’র কোতোয়ালী থানা পুলিশ এক অভিযোগের প্রেক্ষিতে নকল স্বর্ণের বার দেখিয়ে প্রতারণা পূর্বক আসল স্বর্ণ ও নগদ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগে ৫ জন প্রতারক কে গ্রেফতার করে এবং লুন্ঠিত স্বর্ণ, নকল স্বর্ণের বার, নকল স্বর্ণের বার তৈরির সরঞ্জাম ও স্বর্ণালংকার রাখার কাভার উদ্ধার করে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জনৈক আবুল কালাম সাহেবের স্ত্রী হালিমা বেগম (৫০) (ছদ্মনাম) কে গত ২০ শে জুন, রিক্সাযোগে বাটালী রোড হতে কোতোয়ালী থানাধীন জুবিলী রোড, তিন পুলের মাথা পৌছালে রিক্সা চালক আবুল কালামের স্ত্রী মাজেদা খাতুন কে নকল স্বর্নের বার দেখিয়ে প্রতারণাপূর্বক তার ০৫ আনা ০১ জোড়া স্বর্ণের কানের দুল নিয়ে পালিয়ে যায়। জনৈক আবুল কালাম ঘটনার বিষয়ে জানালে তিনি থানায় এজাহার দায়ের করেন।

এ ঘটনার প্রেক্ষিতে শুক্রবার ২৫ শে জুন, এসআই/নয়ন বড়ুয়া গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী থানাধীন সিনেমা প্যালেস এলাকা হতে ১ জোড়া কানের দুল, নকল স্বর্ণের বার, নকল স্বর্ণের বার তৈরির সরঞ্জাম ও স্বর্ণালংকার রাখার কাভার সহ মোঃ তাজুল ইসলাম (৪২), মোঃ নজরুল ইসলাম (৩৮), মোঃ জামাল মিয়া (২৮), মোঃ কবির হোসেন (৩৮) ও রুরি বেগম (৩০) গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত ব্যক্তিদের কে জিজ্ঞাসাবাদে স্বর্ণের বার সাদৃশ্য বস্তু দেখিয়ে যাত্রীদের সাথে প্রতারণা পূর্বক স্বর্ণালংকার ও নগদ টাকা পয়সা নেয়ার কথা স্বীকার করে।