নড়াইলে ২০০ কর্মহীন পরিবারকে খাবার সহায়তা দিলো পুনাক

সারাদেশ

মো. রফিকুল ইসলাম, নড়াইল : নড়াইল জেলা পুলিশ ও পুলিশ নারী কল্যাণ সমিতির নড়াইলের সহায়তায় কর্মহীন মানুষের মাঝে খাদ্য বিতরণ, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

চলমান করোনায় লকডাউনে ক্ষতিগ্রস্ত শ্রমজীবী কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেছে নড়াইল জেলা পুলিশ ও পুলিশ নারী কল্যাণ সমিতি নড়াইল শনিবার ১০ জুলাই, রাতে নড়াইল পুলিশ লাইন্স স্কুল, জমিদার বাড়ি মন্দির চত্বর, ও মুলিয়া বিট পুলিশীং কার্যালয়ে ও শাহাবাদ ইউনিয়ন পরিষদে দুইশত পরিবারের মাঝে এসব খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

খাদ্য সহায়তা বিতরণ করেন নড়াইল জেলা পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার),অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)তানজিলা সিদ্দিকী, পুলিশ নারী কল্যাণ সমিতি নড়াইলের সভানেত্রী রুনুু দে, সদর থানার ওসি শওকত কবীর, ডিবি পুলিশের ওসি সুকান্ত সাহা, ওসি অপারেশন সদর থানা শিমুল দাস ও পুলিশের অন্যান্য কর্মকর্তারা ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার তার বক্তব্যে বলেন এই করোনা সময়ে সরকারের পাশাপাশি বেসরকারী প্রতিষ্ঠানের অসহায় মানুষের সহযোগিতার হাত বাড়ানোর জন্য সমাজের বিত্তবান ও দানশীল ব্যক্তিদের প্রতি অনুরোধ জানান।