ডেঞ্জারজোন টিজার রিভিউ

বিনোদন

বিমোদন প্রতিবেদক : ধরণ : হরর, অভিনয়ে : বাপ্পী, জলসিমান্ত, তারিক আজিজ, ডিজে সোহেল। পরিচালক : বেলাল সানি, প্রযোজক : মীর মহসিন
টিজার টা সত্যিই দারুণ হয়েছে। ঢালিউড ইন্ডাস্ট্রি মানে বাংলাদেশের ছবির টিজার হিসেবে বেশ প্রমিজিং ছিলো। কালার গ্রেডিং, ভিএফএক্স এন্ড সিনেমাটোগ্রাফী, সাথে দারুণ এক্সপ্রেশন সব কিছু বেশ ভালো একটা টিজার। বাপ্পী যেই ধরনের ছবি করে তা থেকে একেবারে ভিন্ন ধরনের ছবি।টিজার দেখে আন্দাজ করছি ভালো একটি ছবি হতে চলেছে।


বিজ্ঞাপন

এখন একটু রিভিউতে যাই, টিজার দেখে তো আর সম্পূর্ণ গল্প বলা যায় না। যা আন্দাজ করতে পারছি এটা সাইন্স ফিকশন আর হরর মিক্সড একটি ছবি হবে।
গল্পটা হয়তো এর আগে বাংলাদেশে কেউ দেখে নি, পরিচালকের ভাষ্যমতে এটি দেখলে অনেকটা হলিউড বা বলিউডের হরর স্বাদ পাবেন।
ছবিটি পরিচালনা করছেন তরুন প্রজন্মের পরিচালক বেলাল সানি। এটাই তার প্রথম কাজ এর আগে আর ছবি বানানি। তার চেষ্টা আর কাজের প্রতি মনোযোগ আছে দেখলেই বোঝা যায় টিজারে বুঝা গিয়েছে। টিজারে যতটুকু ভালো মেকিং আর গল্প বলার চেষ্টা করেছেন তা যেনো পরিপূর্ণ পায় পুরো ছবিটিতে।

টিজারে অভিনয়, বাপ্পী নিজেকে পালটানোর চেষ্টা করে যাচ্ছে, সেজন্য নতুন নতুন চরিত্রে কাজ করতে ইচ্ছুক।টিজারে বাপ্পীকে বেশ ভালো লাগছে বিশেষ করে তার এক্সপ্রেশন গুলোর উন্নতি চোখে পড়ছে। জলি ভালো করছে। যে জায়গায় তার এক্সপ্রেশন টা খুব ভালো ছিলো সেটার পিক দিয়েছি। সবাই ভালো ছিলো দেখতে এবং সাথে এক্সপ্রেশন বেশ ভালো। বাংলা সিনেমা এগিয়ে যাক এরকম মানসম্মত সিনেমা দিয়ে।