টঙ্গীতে পূর্ব শত্রুতার জেরে দুই তরুণীকে হত্যা চেষ্টা

অপরাধ

শেখ রাজীব হাসান, টঙ্গী : গাজীপুরের টঙ্গীতে পূর্ব শত্রুতার জেরে মোসাঃ ছবি আক্তার (১৬) ও আকলিমা আক্তার (৩০) কে হত্যার উদ্দেশ্যে চুরি, চাপাতিসহ বিভিন্ন দেশীয় অস্ত্র দ্বারা হামলার অভিযোগ করা হয়েছে এরশাদ নগর এলাকার ৩নং ব্লকের হারেছ মিয়ার ছেলে হাবীব (২২) ও মিতুল (১৮) ও একই এলাকার আবুল হোসেনের ছেলে সামির (১৮) এর বিরুদ্ধে। গত ১৪ই জুলাই সন্ধ্যা আনুমানিক ৭-৮ ঘটিকার টঙ্গী পূর্ব থানাধীন এরশাদ নগর এলাকায় এই ঘটনা ঘটে। এ বিষয়ে আহত দুই তরুনীর ভাই ফারুক টঙ্গী পূর্ব থানায় একটি অভিযোগ দায়ের করেন।
স্থানীয় ও অভিযোগ সুত্রে জানা যায়, ৩নং ব্লকের স্থানীয় বাসিন্দা মোঃ আবু বকরের দুই মেয়ে আকলিমা ও ছবি তাদের নিজ বাড়ীতে অবস্থান করছিলো হঠাত করেই একই ব্লকের হারেছ মিয়ার ছেলে হাবীব ও মিতুল, আবুল হোসেনের ছেলে সামির বাড়ীর সামনে এসে ছবি ও আকলিমার ভাই ফারুকের নাম ধরে অকথ্য ভাষায় গালাগাল করছিলো। বড় ভাইকে গালাগাল করতে দেখে ফারুকের দুই বোন প্রতিবাদ করলে হাবীব, মিতুল ও সামির হঠাত করেই ছুরি, চাপাতি ও ক্রীকেট খেলার স্টাম্প নিয়ে আজ্ঞাতনামা আরো কয়েকজন সন্ত্রাসী নিয়ে অতর্কিত হামলা চালায়। এসময় তাদের ছুরি ও চাপাতির আঘাতে ফারুকের ছোট বোন ছবির মাথা ও গলায় রক্তাক্ত জখম হয়। এছাড়া আকলিমার মাথায় রক্তাক্ত জখম হয় এবং ৭টি সেলাই করা হয়। ফারুকের দুই বোনের ডাক চিৎকারে আশপাশের লোকজন আগাইয়া আসলে দ্রুত সন্ত্রাসীরা পালিয়ে যায়। এসময় তারা বারবার বলতে থাকে এবারের মতো বেচে গেলেও পরে তোদের কে বাচাবে। এসময় সন্ত্রাসীদের হাত থেকে বাচাতে আসলে স্থানীয় এক ব্যাক্তি মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত পায়। পরবর্তীতে স্থানীয়রা ছবি আক্তার ও তার বোনকে দ্রুত টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে গেলে ছবি আক্তারের মাথায় আটটি সেলাই করে সার্জারি বিভাগে ভর্তি রাখা হয়।
এবিষয়ে ছবি আক্তার ও আকলিমা আক্তারের বড় ভাই ফারুক সাংবাদিকদের জানায়, পূর্ব শত্রুতার জেরে আমার পরিবারের উপর এই সন্ত্রাসী হামলা করেছে হাবিব, মিতুল ও তাদের সন্ত্রাসী বাহিনী। স্থানীয়দের সহযোগীতায় আজকের মতো আমার ছোট বেনেরা প্রাণে বেচে গেছে। তবে এরা অত্যান্ত খারাপ প্রকৃতির লোক, এদের দ্বারা যে কোন সময় আমার পরিবারের প্রাণহানিসহ বড় ধরনের ক্ষতি হতে পারে। আমি স্থানীয় সাংবাদিক ভাইদের মাধ্যমে প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।
স্থানীয়দের কাছ থেকে খবর নিয়ে জানা যায়, উক্ত আসামীরা এই ঘটনা ঘটানোর পর থেকে পলাতক থাকলেও বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে।


বিজ্ঞাপন