যশোর জেলা প্রশাসন ও জেলা পুলিশের যৌথ টহল অনুষ্ঠিত

অপরাধ

মো. সুমন হোসেন, যশোর : করোনা সংক্রমণ ঠেকাতে দেশব্যাপী চলছে সরকার ঘোষিত কঠোর লকডাউন।আর কঠোর লকডাউন কার্যকর করতে মাঠে রয়েছে বাংলাদেশ পুলিশ।


বিজ্ঞাপন

করোনার সেই প্রথমধাপ থেকেই সংক্রমণ হতে দেশ ও দেশের জনগণকে সুরক্ষিত রাখতে প্রথম সারির সম্মুখযোদ্ধা হিসাবে নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে নিরলসভাবে দিন-রাত কাজ যাচ্ছে বাংলাদেশ পুলিশের প্রতিটি সদস্য।

সারা দেশের ন্যায় যশোর জেলাতেও জলছে ঈদ পরবর্তী সরকার ঘোষিত কঠোর লকডাউন।যশোর জেলায় করোনা সংক্রমণ ঠেকাতে সংক্রমণের প্রথম দিন থেকেই জেলা প্রশাসন ও জেলা পুলিশ যৌথ ভাবে কাজ করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় রবিবার ২৫ জুলাই, সকাল ১০ টায় যশোর জেলার জেলা প্রশাসক মোঃ তমিজুল ইসলাম খান এর নেতৃত্বে জেলা প্রশাসন ও জেলা পুলিশ যৌথভাবে লকডাউন কার্যকর ও সচেতনতা বৃদ্ধির লক্ষে সদর সহ জেলার প্রতিটি থানা এলাকায় টহল পরিচালনা করে।

টহলের শুরুতেই জেলা প্রশাসক সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, যশোরে করোনা সংক্রমণের হার আগের থেকে অনেকটাই কমে গেছে এবং আমরা আশা করি সরকার ঘোষিত লকডাউন যদি সকলে মেনে চলেন তবে সংক্রমণের হার কিছু দিনের মধ্যে অনেকটাই নিয়ন্ত্রণে চলে আসবে।

জেলা পুলিশের পক্ষ থেকে মোহাম্মদ জাহাংগীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার, জেলা বিশেষ শাখা (ডিএসবি), যশোর বলেন, জেলা পুলিশের সম্মানিত পুলিশ সুপার এর নেতৃত্বে সংক্রমণ ঠেকাতে আমরা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি, শহর থেকে গ্রাম পর্যন্ত সচেতনতা বৃদ্ধির লক্ষে আমাদের প্রতিটি বিট অফিসাগণের নেতৃত্বে পুলিশ সদস্যরা কাজ করে যাচ্ছে।

একই সাথে নিজে সুরক্ষিত থাকতে এবং অন্যকে সুরক্ষিত রাখতে সর্বসাধারণকে স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলালও আহবান জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন মোহাম্মদ বেলাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার, “ক” সার্কেল, যশোর, জেলা প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তাগণ, সেনাবাহিনী, বিজিবি, র‌্যাব সহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ।