নড়াইলের আসিকুর রহমান মিকু একজন প্রচার বিমুখ মানুষ

সারাদেশ

সৈয়দ রমজান হোসেন, মির্জাপুর, নড়াইল : এমন মহান মানুষদের আমরা গ্রামের কাজে ব্যবহার করতে না পারার কি কি কারণ থাকতে পারে বলে আপনারা মনে করেন? মন্তব্য করুন যাতে আমরা সকল মহান ব্যাক্তিদের গ্রামের আর্থসামাজিক উন্নয়নে কাজে লাগাতে পারি।


বিজ্ঞাপন

একজন প্রচার বিমূখ মানুষ, আশিকুর রহমান মিকু। নড়াইল জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, রাষ্টীয় ক্রীড়া পুরস্কার প্রাপ্ত সংগঠক,বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের উপ-মহাসচিব,বাংলাদেশ জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদের মহাসচিব, বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক, বঙ্গবন্ধু কল্যাণ ট্রাস্টের নির্বাহী কমিটির সদস্য,বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির অন্যতম সদস্য।

গত ২০২০ সালে করোনা কোভিট-১৯ শুরুর প্রাক্কালে নড়াইলের দুঃস্থ অসচ্ছল ক্রীড়াবিদ,ক্রীড়া সংগঠক,প্রাক্তন ক্রীড়াবিদ ও সংগঠক ও তার পরিবার বর্গ সহ সাধারণ মানুষের মাঝে ১৩০০ ব্যগ ত্রান বিতরণ, সাবেক জেলা প্রসাশক আঞ্জুমান আরা হাত দিয়ে আনুষ্ঠানিক ভাবে বিতরন করা হয় সেই সাথে ১৬,৫০,০০০ টাকা প্রদান করা হয়।

পরবর্তীতে ঈদুল ফিতরের আগে তার উদ্যোগে নড়াইল জেলা ক্রীড়া সংস্থার মাধ্যমে ক্রীড়া পরিবার সহ ৩০০ পরিবারকে ত্রান ও নগদ ১,৬০,০০০ টাকা প্রদান করেন।

গত ২৯ জুন নড়াইল জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও মিকু সাহেবের উদ্যোগে দুঃস্থ ও অসচ্ছল ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠকদের বর্তমান জেলা প্রশাসক ও পুলিশ সুপার মাধ্যমে নগদ ১,০০,০০০ টাকা প্রদান করেন। এছাড়া ১১ টি অক্সিজেন সিলিন্ডার করোনা কালীন সেবার জন্য প্রদান করেন।