টঙ্গীতে করোনা সংক্রমণ ঠেকাতে ব্যতিক্রমী উদ্যোগ

সারাদেশ

শেখ রাজিব হাসান,টঙ্গী : গাজীপুর মহানগরীর টঙ্গীর শিলমুন এলাকায় কোভিড-১৯ করোনা সংক্রমণ ঠেকাতে একযাক যুব সমাজের উদ্যোগে ব্যতিক্রমী উদ্যোগ গ্রহন করা হয়েছে।
গত কয়েকদিন যাবত টঙ্গীর শিলমুন এলাকায় প্রায় ৫শতাদিক জন সাধারনের মাঝে যুবকদের নিজ উদ্যোগে এবং শিলমুন অনলাইন ও রেইন ট্যুরস এন্ড ট্রাভেলস এর সহযোগিতায় ভ্যাকসিনের ফ্রি রেজিষ্ট্রশন ও কোভিড-১৯ পরিক্ষা ট্রেস্ট অনলাইন কার্যক্রম বিনামূল্যে করা হচ্ছে।
গতকাল শিলমুন এলাকার বাসিন্দা সাংবাদিক মোঃ আল আমিন হোসেনকে করোনার ভ্যাকসিনের দুই ডোজ কমপ্লিট করার বিনামূল্যে সনদপত্র বুজিয়ে দেয়া হয়। এ ব্যতিক্রমী উদ্যোগ গ্রহনকারীরা হলেন, মাহাবুব ইসলাম রুবেল, আসিফুর রহমান নাছিম, ইসতিয়াক আহম্মেদ দিদার প্রমুখ।
এসময় যুবককার বলেন, সম্প্রতি নভেল করোনাভাইরাস বিভিন্ন দেশে ছড়িয়ে পড়ায় টঙ্গী শিলমুন এলাকার বেশ কয়েকজন যুবক ভ্যাকসিনের ফ্রি রেজিষ্ট্রশন ও কোভিড-১৯ পরিক্ষার অনলাইন কার্যক্রম বিনামূল্যে সেবা দিয়ে যাচ্ছি। পাশাপাশি সামাজিক দূরত্ব বজায় রাখতে এলাকায় চালাচ্ছি প্রচারণা। বিভিন্ন মানুষের মাঝে বিতরণ করছি মাক্স। আমরা বর্তমানে টঙ্গীসহ সারাদেশে অনলাইনের মাধ্যেম ফ্রি ভ্যাকসিন নিবন্ধন সেবা দিচ্ছি।


বিজ্ঞাপন