যারা স্বাধীন বাংলাদেশ চায়নি তারাই জাতির পিতাকে হত্যা করেছে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

সারাদেশ

 

মোস্তাফিজুর রহমান,সরিষাবাড়ী : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান বলেছেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে স্বাধীন বাংলাদেশের সূচনা হতো না। যারা স্বাধীন বাংলাদেশ চায়নি তারাই জাতির পিতাকে হত্যা করেছে। বাঙালির ভাগ্য পরিবর্তন ও দেশের উন্নয়নে সবসময় জীবন যৌবন দিয়ে চেষ্টা করে গেছেন । তার স্বপ্ন ও আদর্শ বুকে ধারণ করে তা বাস্তবায়ন করে মানুষের মুখে হাসি ফোটাতে সকল বাধা উপেক্ষা করে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা।
তিনি আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু হত্যাকান্ডের মাস্টার মাইন্ড ও প্রধান কুশীলব খুনী জিয়াউর রহমানের মরণোত্তর বিচার করতে হবে।
আজ রোববার(১৫ই আগস্ট) জামালপুরের সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাত বার্ষিকীতে আলোচনা সভায় তিনি এ সব কথা বলেন।
আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা’র সভাপতিত্বে উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান,উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহমদ বক্তব্য রাখেন।আলোচনা সভাটি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশিদ পরিচালনা করেন। উক্ত আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী উপজেলা প্রশাসন কর্তৃক উপজেলা কমপ্লেক্স মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন। পরে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, শহীদদের স্মরণে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, পতাকা অর্ধনমিতকরণ, কালো পতাকা উত্তোলন, আলোচনা সভায় সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া শেষে অসহায় দরিদ্র মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। এ ছাড়াও উপজেলার কামরাবাদ ইউনিয়নের সৈয়দপুর বশির উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। উপজেলার বিভিন্ন স্থানে দলীয় ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে দোয়া, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ ও কাঙ্গালী ভোজের আয়োজন করে।


বিজ্ঞাপন