কিশোরগঞ্জে হত্যা মামলার আসামী গ্রেপ্তার

অপরাধ আইন ও আদালত

নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জে ভৈরব থানা এলাকার হত্যা মামলার আসামিদের রাজধানীর ঢাকার শাহবাগ থেকে গ্রেফতার করেছে সিআইডির একটি টিম,এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

সুত্র জানায়, ভৈরব (‌কি‌শোরগঞ্জ) থানার মামলা নং ২৯, তা‌রিখ :১৫/০৬/২০২১ খ্রিঃ। ধারা: ১৪৩/৪৪৭/৪৪৮/৩২৫/৩২৬/৩০৭/৩৪১/৩০২/৪২৭/১১৪/৩৪ পেনাল কোড এর ‌ এজাহারনামীয় আসামীরা যথাক্রমে, ১। মা‌নিক মিয়া (৩২), পিতা মৃত আ‌ফিল উ‌দ্দিন, ২। রা‌কিব মিয়া (২০), পিতা মজনু মিয়া, ৩। রাজন মিয়া (১৯), পিতা রইছ মিয়া, ৪। জীবন মিয়া (৩৮), পিতা ছেনু মিয়া, ৫। উবায়দুল @ ওবায়দুল্লা (২২), পিতা কুক্কুর মিয়া সর্ব সাং মা‌নিকদী (পুরানগাও), থানা ভৈরব, জেলা কি‌শোরগঞ্জদের গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে গতকাল সনিবার ১৪ আগস্ট বিকাল ৩ টা থেকে সন্ধ‌্যা সাড়ে ৭ টা পর্যন্ত সিআই‌ডি, কি‌শোরগঞ্জ জেলা টি‌মের সা‌র্বিক সহায়তায় মামলার তদন্তকারী কর্মকর্তা এবং ‌ডিএম‌পি ,ঢাকার শাহবাগ থানাধীন আনন্দ বাজার, ঢাকা মে‌ডি‌কেল, ও ইউ‌নিভার্সি‌টি এলাকায় বি‌শেষ অ‌ভিযান প‌রিচালনা করে গ্রেপ্তার করা হয়।

উক্ত গ্রেপ্তারকৃত আসামী‌দের সহ রাত ১১ টার সময় মামলার তদন্তকারী কর্মকর্তা সিআই‌ডি অ‌ফিস কি‌শোরগঞ্জ পৌঁছে। জিজ্ঞাসাবাদ শেষে ১৫ আগস্ট বিজ্ঞ আদাল‌তে প্রেরণ করা হয় ।