মা-মেয়েকে শারীরিকভাবে নির্যাতন

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : প্রতিবেশী শিশুসন্তানদের সাথে খেলাধুলা নিয়ে বিবাদের সৃষ্টি, অকথ্য ভাষায় গালিগালাজ সহ মা ও মেয়েকে শারীরিকভাবে নির্যাতন। সৈয়দপুর থানা, নীলফামারী পুলিশের আইনি সহযোগিতা প্রদান।


বিজ্ঞাপন

(ছদ্মনাম) মোনালিসা বেগম (৩০), গ্রামঃ পশ্চিম বেলপুকুর সিপাইগঞ্জ ফকিরপাড়া,থানাঃ সৈয়দপুর, জেলাঃ নীলফামারী।

উক্ত নারী আজ সোমবার (২৩ আগস্ট/২০২১ তারিখ) সকাল আনুমানিক ১০ টায় ৩০ মিনিটে সৈয়দপুর থানায় এসে কর্তব্যরত ডিউটি অফিসারের নিকট অভিযোগ করেন যে গত রবিবার (২২ আগস্ট/২০২১ খ্রিস্টাব্দ ) সন্ধ্যা ০৭ঃ০০ ঘটিকায়,তার ছোট্ট শিশু সন্তান (ছদ্মনাম) মোশারফ হোসেন (০৩) সহ প্রতিবেশী কয়েকজন ছোট শিশুর মধ্যে খেলতে গিয়ে ঝগড়া বিবাদে জড়িয়ে পড়ে।

পরবর্তীতে উক্ত প্রতিবেশী শিশুসন্তানদের পিতা-মাতা (ছদ্মনাম) মোনালিসা বেগম (৩০) এর বাড়িতে এসে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ সহ বিভিন্ন ধরনের ভয়-ভীতি প্রদর্শন করে। (ছদ্মনাম) মোনালিসা বেগম (৩০) প্রতিবাদ করায় তার সাত মাসের অন্তঃসত্ত্বা মেয়ে সহ তাকে প্রচুর মারপিট করে পরনের কাপড় টানাহেঁচড়া করে ছেড়ে দেয় তারা।

বিষয়টি নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্কে কর্তব্যরত নারী অফিসার মনোযোগ সহকারে শোনেন। এবং তাৎক্ষণিকভাবে অফিসার ইনচার্জ, সৈয়দপুর থানা, নীলফামারী’কে অবহিত করেন।

অফিসার ইনচার্জ বিষয়টি সম্পর্কে অবগত হলে তিনি সঠিক তদন্ত পূর্বক আইনি ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে এসআই জনাব ইন্দ্রমোহন কে দায়িত্ব প্রদান করেন।