নৌকার মুখোমুখি সংঘর্ষে শিক্ষার্থী নিখোঁজ

সারাদেশ

মোস্তাফিজুর রহমান, সরিষাবাড়ী : জামালপুরের সরিষাবাড়ীর ঝিনাই নদীতে পিকনিকের ইন্জিন চালিত নৌকা ও ইন্জিন চালিত মালবাহী নৌকার মুখোমুখি সংঘর্ষে আয়শা আক্তার নামে এক শিক্ষার্থী নিখোঁজ হয়েছে। মঙ্গলবার (২৪ আগস্ট) রাতে কৃষ্ণপুর এলাকার ঝিনাই নদীতে এ ঘটনা ঘটে।নিখোঁজ শিক্ষার্থী উপজেলার ভাটারা স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ও পারপাড়া গ্রামের আবুবকর সিদ্দিকের মেয়ে বলে জানা যায়।


বিজ্ঞাপন

জানা গেছে, উপজেলার ভাটারা ইউনিয়নের পারপাড়া এলাকা থেকে মঙ্গলবার সকালে ১৫-১৬ জন যাত্রী নিয়ে কুড়িগ্রাম জেলার রৌমারির টিক্কারচরে নৌকা ভ্রমণে যায়। ভ্রমণ শেষে ফেরার সময় মঙ্গলবার রাতে কৃষ্ণপুর ব্রীজের দক্ষিণপার্শ্বে ঝিনাই নদীতে পিকনিকের নৌকা ও মালবাহী নৌকার মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি নৌকাই ডুবে যায়। যাত্রীদের ডাক-চিৎকারে স্থানীয়রা নৌকা নিয়ে উদ্ধারের জন্য ছুটে আসে। এ সময় আয়েশা খাতুন ব্যতীত সবাইকে স্হানীয়রা উদ্ধার করতে পারে।আয়েশা নদীর পানিতে তলিয়ে নিখোঁজ হয়।

নিখোঁজ শিক্ষার্থীর চাচা বিটুল মিয়া বলেন, নৌকা ভ্রমণে যাবার কথা বলে আয়শা সোমবার বিকালে বাড়ি থেকে খালাতো বোনের শ্বশুর বাড়ি পারপাড়া গ্রামে যায়। ভ্রমণ শেষে কৃষ্ণপুর ব্রিজ এলাকায় পৌঁছলে মালবাহী নৌকার সাথে ধাক্কা লেগে নৌকা দুটি ডুবে যায়। এ ঘটনায় সবাই তীরে আসলেও আয়শাকে পাওয়া যায়নি।দিনভর ফায়ার সার্ভিসের ডুবুরী দল ও স্হানীয়রা চেষ্টা করেও এ নিউজ লেখা পর্যন্ত নিখোঁজ আয়েশাকে উদ্ধার করতে পারেনি।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসকে অবগত করা হয়েছে এবং ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।