মুক্তিযোদ্ধার রক্ত কখনো বেঈমানি করে না-তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

সারাদেশ

সরিষাবাড়ী প্রতিনিধি: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা.মুরাদ হাসান এমপি বলেছেন, মুক্তিযোদ্ধার রক্ত কখনো বেঈমানি করে না। তিনি আরও বলেন,আমার শরীরে মুক্তিযোদ্ধার রক্ত বহমান,এই রক্ত কখনো অন্যায়ের কাছে মাথানত করবে না,এই রক্ত কখনো বেঈমানি করবে না,আপোষ করবে না। এই রক্ত বঙ্গবন্ধুর কথা বলে, শেখ হাসিনার কথা বলে, এই রক্ত সতের কোটি বাঙালির কথা বলে, এই কণ্ঠস্বরকে কেউ দাবায়ে রাখতে পারবে না।
আজ মঙ্গলবার দুপুরে জামালপুরের সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগ আয়োজিত উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে এ সব কথা বলেন।
বর্ধিত সভায় সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা’র সভাপতিত্বে সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ ড.হারুন অর রশিদ সভা পরিচালনা করেন। এতে প্রধান অতিথি হিসেবে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা.মোঃ মুরাদ হাসান এমপি বক্তব্য রাখেন। এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সকল নেতৃবৃন্দ এবং ৮টি ইউনিয়ন ও পৌর আওয়ামীলীগের সভাপতি/সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।
বর্ধিত সভায় সরিষাবাড়ী উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌরসভার সময় নির্ধারণ করা হয়েছে।সভায় গৃহীত সিদ্ধান্তগুলো নিম্নরূপঃ ০৯/০৯/২১ পোগলদিঘা ইউপি সকাল ১১ টায়,০৯/০৯/২১ ডোয়াইল ইউপি বিকাল ৩ টায়,১০/০৯/২১ সাতপোয়া ইউপি সকাল ১০ টায়,১০/০৯/২১ কামরাবাদ ইউপি বিকাল ৩টায়,১২/০৯/২১ মহাদান ইউপি সকাল ১০ টায়,১২/০৯/২১ ভাটারা ইউপি বিকাল ৩ টায়,১৫/০৯/২১ পৌরসভা বিকাল ৩টায়,১৬/৯/২১ আওনা ইউপি সকাল ১১ টায়, ও ১৬/০৯/২১ পিংনা ইউপি বিকাল ৩ টায় তারিখ ও সময় নির্ধারণ করা হয়।


বিজ্ঞাপন