চট্টগ্রামের বায়েজিদ বোস্তামীতে চোরাই মালামালসহ ৩ নারী সদস্য গ্রেফতার

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সিএমপি’র বায়েজিদ বোস্তামী থানার অভিযানঃ চোরাই মালামালসহ চোর চক্রের ৩ জন নারী সদস্য গ্রেফতার হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

বাদী মোঃ রহমত আলী (২৮) বায়েজিদ বোস্তামী থানাধীন রৌফাবাদ কলোনী তার বড় বোনের নির্মাণাধীন বিল্ডিংয়ের দেখাশুনার দায়িত্বে রয়েছে।

বাদী গত মঙ্গলবার ২১ সেপ্টেম্বর বিকাল অনুমান ৩ টায় তার বোনের নির্মানাধীন বিল্ডিংয়ের ৩য় তলার স্টোর রুমে গিয়ে দেখে বিল্ডিংয়ের নির্মান সামগ্রী নাই।

তখন বাদী ও বিল্ডিংয়ের ইনচার্জসহ সিসিটিভি ক্যামেরা ফুটেজ পর্যালোচনা করে দেখেন গত মঙ্গলবার ২১ সেপ্টেম্বর সকাল অনুমান ৭ টা ৭ মিনিটে অজ্ঞাতনামা কয়েকজন মহিলা মুখে ওড়না ও মাক্স পরে স্টোর রুমে প্রবেশ করে বিল্ডিংয়ের নির্মান সামগ্রী চুরি করে নিয়ে যায়।

বাদীর অভিযোগের প্রেক্ষিতে বায়েজিদ বোস্তামী থানার এসআই/ মোঃ আজহারুল ইসলাম সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ পুনরায় ভিডিও ফুটেজ পর্যালোচনা করে চট্টগ্রাম নগরীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালানা করে ১৮টি সার্কিট বেকার, ১ কয়েল তার, ১০টি সার্কিট, ৩০ পিস সাদা কসটেপ, ৯ পিস প্লাস্টিকের ইউপিভিসি, ১৭ পিস রেডিওয়াটার ইউপিভিসি, ৬৭টি বড় এলবো ইউপিভিসি, ২টি সার্কিট ইউপিভিসি সহ ঘটনার সহিত জড়িত শামছুনাহার বেগম (৪০), হোসনে আরা বেগম (৩৮), রোকসানা প্রঃ আফসানা বেগম (৪০) কে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে বায়েজিদ বোস্তামী থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।