যশোরে পদমর্যাদাভিত্তিতে প্রশিক্ষণ কর্মসূচি অনুষ্ঠিত

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : বৃহস্পতিবার ৭ অক্টোবর সকাল ১০টায় যশোর পুলিশ লাইন্স কনফারেন্স রুমে বাংলাদেশ পুলিশের সকল সদস্যের পদমর্যাদাভিত্তিতে এক সপ্তাহ মেয়াদী প্রশিক্ষণ কমসূচির অংশ হিসাবে অত্র জেলায় কর্মরত ৩৪ জন পুলিশ সদস্যদের নিয়ে (নায়েক ও কনস্টেবল), গত ২ অক্টোবর থেকে চলতে থাকা প্রশিক্ষণ কমসূচির কোর্স সমাপনী অনুষ্ঠান ও সনদপত্র বিতরণ অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

কোর্স সমাপনী অনুষ্ঠানের উপস্থিত থেকে সকল প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন যশোর জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম।

পরবর্তীতে উক্ত সমাপনী অনুষ্ঠানে উপস্থিত থেকে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ), যশোর ও উক্ত কোর্সের জেলা ফোকাল পয়েন্ট কর্মকর্তা।

কোর্স ফোকাল পয়েন্ট কর্মকর্তা বলেন, আমরা সর্বোচ্চ চেষ্টা করেছি বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল নির্দেশনা মোতাবেক কোর্সটি সম্পন্ন করতে এবং পরিশেষে আজ ২য় ব্যাচের সমাপনী অনুষ্ঠান ও সনদপত্র বিতরণের মধ্যদিয়ে শেষ করতে যাচ্ছি।

আমরা আশার করি এই কোর্স থেকে আপনারা যেটা শিখতে পেরেছেন তা আপনাদের কর্মজীবনে কাজে দিবে। তিনি কোর্সে অংশগ্রহণকারী প্রতিটি সদস্যকে ধন্যবাদ জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন কোর্স প্রশিক্ষনার্থীবৃন্দ, প্রশিক্ষকগণ সহ জেলা পুলিশ যশোরের উর্দ্ধতন কমকর্তাগণ।