মুন্সীগঞ্জের টংগীবাড়ি-লৌহজং থানার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : সোমবার ১১ অক্টোবর মুন্সীগঞ্জ জেলার পুলিশ সুপার, জনাব আব্দুল মোমেন পিপিএম, মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ি ও লৌহজং থানা এলাকায় বিভিন্ন স্থানে শারদীয় দূর্গা পূজা মন্ডপ পরিদর্শন করেন।


বিজ্ঞাপন

পরিদর্শন কালে সম্মানিত পুলিশ সুপার সনাতন ধর্মাবলম্বীদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন এবং পুজা মন্ডপের সার্বিক নিরাপত্তার বিষয়ে পুজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ এবং স্থানীয় সুধী সমাজের সাথে মতবিনিময় করেন। প্রত্যেকটি পূজা মন্ডপের নিরাপত্তা নিশ্চিত করার জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশনা প্রদান করেন।

পূজা চলাকালীন সাম্প্রদায়িক সম্পীতির বন্ধন যাতে অটুট থাকে সে বিষয়ে দিকনির্দেশনা প্রদান করেন।ইভটিজিং এর বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে সামাজিক মূল্যবোধ, নীতি নৈতিকতা ও আদর্শকে যথাযথ ভাবে পালণ পূর্বক সকলকে শারদীয় দূর্গা পূজা উদযাপনের আনন্দ উপভোগ করার আহ্বান জানান।

এসময় সাথে ছিলেন মুন্সীগঞ্জ জেলা পুলিশের নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সভানেত্রী পুলিশ সুপার এর সহধর্মীনি নুসরাত লায়লা, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মুন্সীগঞ্জ সুমন দেব, অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর সার্কেল) আসাদুজ্জামান, সহকারী পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) রাসেদুল ইসলাম ও সংশিষ্ট থানা সমূহের ভারপ্রাপ্ত কর্মকর্তা বৃন্দসহ পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ।