নীলফামারীতে পদোন্নতি পরীক্ষা অনুষ্ঠিত

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : সোমবার ১৮ অক্টোবর, পুলিশ লাইন্স,নীলফামারী মাঠে সকাল ৯ টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হয় কনস্টেবল হতে নায়েক,নায়েক হতে এএসআই (সশস্ত্র) হতে এসআই (সশস্ত্র) পদে পদোন্নতির লক্ষ্যে বিভাগীয় পদোন্নতি পরীক্ষা- ২০২১ উপলক্ষে মাঠ পর্যায়ের পরীক্ষা যাচাই করেন বোর্ড পরীক্ষার সভাপতি,পুলিশ সুপার,নীলফামারী মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম, পিপিএম।


বিজ্ঞাপন

নীলফামারী জেলা পুলিশের অধঃস্তন কর্মকর্তা ও কর্মচারীগণের বিভাগীয় পদোন্নতি পরীক্ষা-২০২১ এর মাঠ পর্যায়ের পরীক্ষায় পুলিশ সদস্যদের টানআউট,প্যারেড, বিভিন্ন ধরনের ড্রিল ও চাল সহ অন্যান্য বিষয়ের উপর পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত নীলফামারী জেলা পুলিশের অধঃস্তন কর্মকর্তা ও কর্মচারীগণের বিভাগীয় পদোন্নতি পরীক্ষা-২০২১ এর মাঠ পর্যায়ের পরীক্ষায় পুলিশ সুপার পরীক্ষায় অংশগ্রহণকারী অফিসার-ফোর্সদের উদ্দেশ্যে বলেন পরীক্ষায় উদ্দেশ্য হচ্ছে ব্যক্তির জ্ঞান ও দক্ষতা বৃদ্ধি করা সহ দৃষ্টিভঙ্গীর পরিবর্তন সাধন করে তার যোগ্যতার মাধ্যমে কর্ম জীবনে উন্নতি করা।

একজন যোগ্য ব্যক্তি তার যোগ্য স্থান পেলে দেশ তথা জাতির ভবিষ্যতে কাজে লাগবে। তাই যোগ্য ব্যক্তিকে যথাযথ বাছাই পূর্বক নির্বাচন করার নামই পরীক্ষা।

উক্ত বিভাগীয় পদোন্নতি পরীক্ষার বোর্ড সদস্য হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আলমগীর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার,(সদর),পঞ্চগড়, আলী মোহাম্মদ আব্দুল্লাহ, সহকারি পুলিশ সুপার,(ডোমার-সার্কেল), নীলফামারী ।