যশোর কমিউনিটি পুলিশিং ফোরামের কার্যকরী সভা অনুষ্ঠিত

অপরাধ

সুমন হোসেন, যশোর : বৃহস্পতিবার ২১ অক্টোবর সকাল সাড়ে ১১ যশোর পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে কমিউনিটি পুলিশিং ফোরাম এর জেলা সমন্বয় কমিটির কার্যকরী সভা অনুষ্ঠিত।


বিজ্ঞাপন

উক্ত সভার সভাপতিত্ব করেন অত্র জেলার পুলিশ সুপার ও কমিউনিটি পুলিশিং ফোরাম যশোরের প্রধান উপদেষ্টা প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম।

আজকের কার্যকরী সভায় আগামী ৩০শে অক্টোবর অনুষ্ঠিতব্য কমিউনিটি পুলিশিং ডে উদযাপন উপলক্ষে আলোচনা করা হয়।

পুলিশ সুপার বলেন, সভার শুরুতেই ফোরামের আহবায়ক আলহাজ্ব আলী আকবর এর অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং তার স্মরণে উপস্থিত সকলে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করেন।

তিনি বলেন আসন্ন কমিউনিটি পুলিশিং ডে সকল শ্রেণীর মানুষের উপস্থিতিতে আনুষ্ঠানিকতার সহিত পালন করা হবে।এব্যাপারে ফোরামের অন্যান্য সদস্যদের প্রস্তুতি গ্রহণ করার জন্য পরামর্শ প্রদান করেন।

একই সাথে তিনি উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, যশোরে কোন ধরনের সাম্প্রদায়িক অপশক্তি থাকবে না। এখানে সকল ধর্মের মানুষ একসাথে পারস্পারিক সম্প্রীতির সাথে নিরাপদ ও শান্তিতে বসবাস করবে। তিনি মাদকের ব্যাপারে শূন্য সহিষ্ণুতা (জিরো টলারেন্স) ঘোষণা করেন।

এব্যাপারে কোন অপশক্তিকে ছাড় দেয়া হবেনা বলে কঠোর হুঁশিয়ারি প্রদান করেন।

পরবর্তীতে ফোরামের অন্যান্য সদস্যবৃন্দ বক্তব্য প্রদান করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন কমিউনিটি পুলিশিং ফোরামের জেলা সমন্বয় কমিটির অন্যান্য সদস্যবৃন্দ সহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ।