শরীয়তপুরে সামপ্রদায়িক বিরোধী শপথ পাঠ

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : শরীয়তপুরে মাদক, বাল্য বিবাহ প্রতিরোধ, যৌতুক ও সাম্প্রদায়িক সহিংসতাকে লাল কার্ড প্রদর্শনের মাধ্যমে প্রতিবাদী সমাবেশে প্রায় ১৫ শত ছাত্রীদের শপথ বাক্য পাঠ করান পুলিশ সুপার, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

সোমবার ১ নভেম্বর সকাল সাড়ে ৮ টায় শরীয়তপুর নড়িয়া থানাধীন মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এ্যান্ড কলেজ প্রাঙ্গনে মাদক, বাল্য বিবাহ প্রতিরোধ, যৌতুক ও সাম্প্রদায়িক সহিংসতাকে লাল কার্ড প্রদর্শনের মাধ্যমে প্রতিবাদী সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় লাল কার্ড প্রদর্শনের মাধ্যমে প্রতিবাদী সমাবেশে শপথ নেয় প্রায় ১৫ শত ছাত্রীসহ শিক্ষক-শিক্ষিকা মন্ডলী ও উপস্থিত অন্যান্য ব্যক্তিবর্গ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় পতকা উত্তোলন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন এস. এম. আশরাফুজ্জামান, পুলিশ সুপার, শরীয়তপুর।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন শিক্ষার্থীদের নিয়মিত পড়াশুনা করে নিজকে যোগ্য ও আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে।

মাদক, বাল্য বিবাহ, যৌতুক ও সাম্প্রদায়িক সহিংসতা থেকে দূরে থাকতে, ছেলেদের ২১ বছর ও মেয়েদের ১৮ বছর বয়সের পূর্বে বিবাহ বন্ধনে আবদ্ধ না হতে ও সবসময় সত্য কথা বলতে শপথ করান।

এছাড়াও পুলিশ সুপারকে অত্র শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অবনী শংকর কর, অফিসার ইনচার্জ, নড়িয়া থানা, শরীয়তপুর, নুরুল হক বেপারী, চেয়ারম্যান, ভোজেশ্বর ইউপি ও সদস্য, ম্যানেজিং ট্রাস্টি, মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এ্যান্ড কলেজ, নড়িয়া, শরীয়তপুরসহ উপস্থিত বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, অত্র শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা মন্ডলী, ছাত্র-ছাত্রীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এম ফরিদ আল হোসাইন, অধ্যক্ষ, মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এ্যান্ড কলেজ, নড়িয়া, শরীয়তপুর।