নীলফামারীর ১১ইউপি নির্বাচন উপলক্ষে মতবিনিময়

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : বুধবার ৩ নভেম্বর, নীলফামারী জেলা শিল্পকলা একাডেমিতে বিকাল সাড়ে ৪ টায় নীলফামারী সদর উপজেলার ১১ টি ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন-২০২১ উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় ।


বিজ্ঞাপন

উক্ত মতবিনিময় সভায় নীলফামারী সদর উপজেলার ১১ টি ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন-২০২১ উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে উপস্থিত ছিলেন পুলিশ সুপার,নীলফামারী মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম,পিপিএম।

প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভায় পুলিশ সুপার নীলফামারী বলেন , অবাধ এবং শান্তিপূর্ণ নির্বাচনের লক্ষ্যে নির্বাচনী সভা এবং প্রচার সংক্রান্ত বিধিনিষেধ থেকে শুরু করে প্রশাসনের কর্মপদ্ধতির নীতিনিয়ম নির্বাচন কমিশনের দেওয়া সকল নির্দেশনা প্রার্থী ও তাদের সমর্থনে সকল মানুষদের যথাযথভাবে মানতে হবে।

পুলিশ সুপার তার বক্তব্যে আরও বলেন সুষ্ঠু ও স্বচ্ছ নির্বাচন অনুষ্ঠানের জন্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পক্ষ থেকে যথাযথ ব্যবস্থা নেওয়া হয়েছে।

তিনি নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থী ও ভোটারদেরকে আশ্বস্ত করেন যে আগামী ১১ নভেম্বর, ভোটাররা যাতে নির্বিঘ্নে ভোট দিতে পারে এজন্য পুলিশ কাজ করে যাচ্ছে।

তিন স্তরের পুলিশি নিরাপত্তা বলয় সহ পুলিশের ইউনিফর্ম পরিহিত সদস্যের পাশাপাশি সাদা পোশাকে বিপুলসংখ্যক পুলিশ মোতায়ন থাকবে।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন মোঃ হাফিজুর রহমান চৌধুরী,জেলা প্রশাসক, নীলফামারী ,মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, জেলা নির্বাচন অফিসার, নীলফামারী সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা সহ সংশ্লিষ্ট দপ্তরে অন্যান্য কর্মকর্তাগণ ।