নীলফামারীতে পদোন্নতির মাঠ পর্যায়ের পরীক্ষা অনুষ্ঠিত

Uncategorized

নিজস্ব প্রতিনিধি : বুধবার ৩ অক্টোবর, পুলিশ লাইন্স,নীলফামারী মাঠে সকাল ১০ ঘটিকায়, নীলফামারী জেলা পুলিশের অধঃস্তন কর্মকর্তা ও কর্মচারীদের বিভাগীয় পদোন্নতি পরীক্ষা-২০২১ এর
কনস্টেবল/নায়েক হতে এএসআই(নিরস্ত্র) পদে এবং এএসআই হতে এসআই (নিরস্ত্র) পদে পদোন্নতির লক্ষ্যে মাঠ পর্যায়ের পরীক্ষা যাচাই করেন বোর্ড পরীক্ষার সভাপতি,পুলিশ সুপার,নীলফামারী মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম, পিপিএম।


বিজ্ঞাপন

নীলফামারী জেলা পুলিশের অধঃস্তন কর্মকর্তা ও কর্মচারীদের বিভাগীয় পদোন্নতি পরীক্ষা-২০২১ এর মাঠ পর্যায় বুধবারের পরীক্ষায় পুলিশ সদস্যদের প্যারেড, বিভিন্ন ধরনের ড্রিল ও চাল সহ চাকরির খতিয়ান বই পর্যালোচনা এবং মূল্যায়ন সম্পন্ন অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত নীলফামারী জেলা পুলিশের অধঃস্তন কর্মকর্তা ও কর্মচারীগণের বিভাগীয় পদোন্নতি পরীক্ষার মাঠ পর্যায়ে
পরীক্ষায় অংশগ্রহণকারী পুলিশ কর্মকর্তা ও কর্মচারীদের উদ্দেশ্যে পুলিশ সুপার, বলেন
পরীক্ষায় উদ্দেশ্য হচ্ছে ব্যক্তির জ্ঞান ও দক্ষতা বৃদ্ধি করা সহ দৃষ্টিভঙ্গীর পরিবর্তন সাধন করে নিজের জন্য নয়,দেশের জনগণের কথা চিন্তা করে কাজ করা।

এছাড়াও আমাদের মনে রাখতে হবে একা কখনোই কোনো কাজের যথার্থ সফলতা অর্জন করা যায় না। আমাদের টিম নীলফামারী হিসেবে জনগণের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দেওয়ার মাধ্যমে সেবামূলক কাজ চালিয়ে যেতে হবে।

পুলিশ সুপার আরও বলেন একজন ভাল কর্মকর্তা ও কর্মচারী টিমের মধ্যে ব্যতিক্রমী ও পরিশ্রমী সদস্য তার আশে-পাশের সবাইকে ভালো করে তুলতে পারে।

তাই একজন যোগ্য ব্যক্তি তার যোগ্য স্থান পেলে দেশ তথা জাতির ভবিষ্যতে কাজে লাগবে। যোগ্য ব্যক্তিকে যথাযথ বাছাই পূর্বক নির্বাচন করার নামই পরীক্ষা।

উক্ত বিভাগীয় পদোন্নতি পরীক্ষার বোর্ড সদস্য হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আব্দুল ওয়ারেস,অতিরিক্ত পুলিশ সুপার, (বীরগঞ্জ- সার্কেল),দিনাজপুর, আলী মোহাম্মদ আব্দুল্লাহ, সহকারি পুলিশ সুপার,(ডোমার- সার্কেল), নীলফামারী ।