আমি নেত্রীর কাছে রিভিউ চাইবো: জাহাঙ্গীর

রাজনীতি

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত গাজীপুর সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেছেন, ‘কতিপয় লোক আমার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট তথ্য প্রধানমন্ত্রীর কাছে দিয়েছেন।’
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধ নিয়ে কটূক্তি করার দায়ে আওয়ামী লীগ থেকে বহিষ্কার হওয়ার পরদিন শনিবার সকালে নিজ বাড়িতে সংবাদ সম্মেলনে তিনি এ দাবি করেন।
তিনি বলেন, ‘ষড়যন্ত্রকারীরা আমার সম্পর্কে ভুলভাবে প্রধানমন্ত্রীর কাছে উপস্থাপন করেছেন। আমি যদি প্রধানমন্ত্রীর কাছে সরাসরি আমার ওই অডিও/ভিডিওর বিষয়ে কথা বলতে পারতাম, তবে প্রধানমন্ত্রী সবকিছু বুঝতে পারতেন। তখন তিনি হয়ত আমার ব্যাপারে এমন কঠোর সিদ্ধান্ত নিতেন না।’
এ সময় মেয়র জাহাঙ্গীর আলম বলেন, ছাত্র জীবনের হাইস্কুল থেকে আমি ছাত্রলীগের সঙ্গে জড়িত। কলেজে সাধারণ সম্পাদক পদে ছিলাম ছাত্র সংসদে। জেলা ছাত্রলীগের দায়িত্বে ছিলাম তিন টার্ম। আমার রাজনৈতিক জীবনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও দেশরতœ শেখ হাসিনার বাইরে যাই নাই এবং যাব না।
তিনি আরও বলেন, আমি আজকে নগরবাসীর কাছে ক্ষমা চাওয়ার জন্য দাঁড়িয়েছি। কারণ এটি গাজীপুরের অনেক বড় একটি সিটি করপোরেশন। প্রথম ধাপে ৩২ হাজার বাড়িঘর, দোকানপাট, কবরস্থান, মসজিদ এবং ৮ হাজার বিঘা জায়গা স্থানীয় মানুষের কাছ থেকে চেয়ে নিয়েছি। ৮০০ কিলোমিটার রাস্তার মধ্যে ৭০০ কিলোমিটারের বেশি রাস্তা ২০ ফুট থেকে শুরু করে ৮০ ফুট রাস্তা পর্যন্ত করেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিনি আমার মায়ের স্থানে রয়েছেন। কতিপয় কিছু লোক আমার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট তথ্য প্রধানমন্ত্রীর কাছে দিয়েছেন। তাই নেত্রী এমন সিদ্ধান্ত নিয়েছেন। নয়তো কখনোই তিনি এমন সিদ্ধান্ত নিতেন না।


বিজ্ঞাপন