খুলনায় মাদকসহ গ্রেফতার ২

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : খুলনা মেট্রোপলিটন পুলিশ কেএমপি’র লবণচরা থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ১২ (বার) কেজি গাঁজা এবং গাঁজা বহনকারী পিকআপসহ ২ (দুই) জন মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে , এ খবর সংশ্লিষ্ট সুত্রের।
বৃহস্পতিবার খুলনা মেট্রোপলিটন পুলিশ কেএমপি’র ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ আনোয়ার হোসেন এর দিক নির্দেশনায় লবণচরা থানা পুলিশের একটি বিশেষ টিম কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী এক বিশেষ অভিযান পরিচালনা করে।


বিজ্ঞাপন

উক্ত অভিযান পরিচালনা কালে লবনচরা থানাধীন দক্ষিণ মোহাম্মদনগর সাচিবুনিয়া বিশ্বরোড মোড়স্থ আওয়ামীলীগ অফিসের সামনে পাঁকা রাস্তার উপর হতে আসামী মোঃ কাউসার ব্যাপারী(৩০), পিতা-হাজী আরজু ব্যাপারী, সাং-ঘুঞ্জুব মধ্যপাড়া, থানা-মুরাদনগর, জেলা-কুমিল্লা এবং মোঃ সোহেল ব্যাপারী(২৫), পিতা-মোঃ আবুল কাশেম মিয়া, সাং-উত্তর ত্রিশ, ইউনিয়ন-কোম্পানীগঞ্জ, থানা-মুরাদনগর, জেলা-কুমিল্লাদ্বয়কে ১২ (বার) কেজি গাঁজা এবং গাঁজা বহনকারী পিকআপসহ গ্রেফতার করা হয়।

ঘটনার সাথে জড়িত গাঁজা বহনকারী পিকআপ এর ড্রাইভার অপর পলাতক আসামী মোঃ ইউসুফ (২৫), পিতা-অজ্ঞাত, সাং-কোম্পানীগঞ্জ, থানা-মুরাদনগর, জেলা-কুমিল্লা ঘটনাস্থল থেকে কৌশলে পালিয়ে যায়।

এ সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীদ্বয় এবং পলাতক আসামীর বিরুদ্ধে লবণচরা থানার মামলা নং- ৫, তারিখ-০৯/১২/২০২১ ইং, ধারা-মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ সনের ৩৬ (১) সারণির ১৯ (খ)/৪১ ধারায় মামলা রুজু করা হয়েছে।