নৌকার প্রার্থীকে বিজয়ী করার লক্ষে কর্মী সমাবেশ

সারাদেশ

সরিষাবাড়ী( জামালপুর) প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক মনোনীত নৌকা প্রতিকের মনোনীত প্রার্থীদের জয়যুক্ত করার অঙ্গীকার নিয়ে তেজগাঁও থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুর রশীদ এর পদযাত্রা ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১ ডিসেম্বর) বিকেল ৪ টায় জামালপুরের সরিষাবাড়ী উপজেলা,পৌরসভা,ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে সরিষাবাড়ী পৌরসভা চত্বরে এ পদযাত্রা ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।
এ উপলক্ষে অধ্যক্ষ আব্দুর রশীদ কে ধনবাড়ী উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ স্বাগত জানান। পরে ধনবাড়ী থেকে হাজারো মোটর সাইকেল বহর নিয়ে দিগপাইত উপ-শহর হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌরসভা চত্বরে পদযাত্রা ও কর্মী সমাবেশে মিলিত হয়ে দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের উদ্দেশ্যে অধ্যক্ষ আব্দুর রশীদ বক্তব্য রাখেন।তার আগমনে বিভিন্ন ইউনিয়ন থেকে আসা মিছিল ও মোটর সাইকেল শোভাযাত্রায় সমাবেশ স্থলে জনতার ডলে জনসভায় পরিনত হয়।
এ সময় আরও বক্তব্য রাখেন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সহ সভাপতি সৈয়দ নাছির উদ্দিন,তেজগাঁও থানা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ওয়াহিদুজ্জামান বাবু,পৌর মেয়র মনির উদ্দিন,উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোস্তাফিজুর রহমান শাহজাদা,জেলা আওয়ামীলীগের উপ দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক,উপজেলা আওয়ামীলীগের সদস্য অ্যাড.শহিদুর রহমান,উপজেলা ছাত্রলীগের সভাপতি আল আমীন হোসাইন শিবলু প্রমুখ।
বক্তারা উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে সকলকে নৌকায় ভোট দেওয়ার আহবান জানান। কর্মী সভা পরিচালনা করেন পৌর আওয়ামীলীগের সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমান।
এসময় বক্তারা আসন্ন ২৬ ডিসেম্বর ইউপি নির্বাচনে উপজেলার ৭টি ইউনিয়নের নৌকার প্রতীকের প্রার্থীদেরকে বিজয়ী করার লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান সহ দলের মধ্যে বিভেদ সৃষ্টিকারীদের বিরুদ্ধে দল ব্যবস্থা গ্রহণ করবে বলে বক্তব্যে উল্লেখ করেন। কর্মী সভায় উপজেলা আওয়ামীলীগ,পৌর আওয়ামীলীগ সহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি সম্পাদক সহ নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন