অস্ট্রেলিয়ান নাগরিককে আর্থিক-চিকিৎসা সহায়তা

সারাদেশ

মামুন মোল্লা : বাংলাদেশে বসবাসরত অস্ট্রেলিয়ান নাগরিক মি. ম্যালকম আরনল্ড (৭৪), পিতা-মৃত: মসতম আরনল্ড, বর্তমান ঠিকানা-হোল্ডিং নং-২২, সোনাডাঙ্গা মাদ্রাসা রোড (লাভলু সাহেবের বাড়ী), থানা-সোনাডাঙ্গা মডেল, খুলনা মহানগরী।


বিজ্ঞাপন

উক্ত অস্ট্রেলিয়ান নাগরিক ম্যালকম আরনল্ড বাংলাদেশী নাগরিক হালিমা বেগম (৪৮), পিতা-মৃত: ছামাদ আলী শেখ, সাং-পেড়িখালী, থানা-রামপাল, জেলা-বাগেরহাট এর সহিত বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে দীর্ঘ ১৮ বছর যাবৎ স্থায়ীভাবে বাংলাদেশে বসবাস করছেন।

বর্তমানে তিনি শারিরীকভাবে অসুস্থ হয়ে অসহায়ভাবে জীবন যাপন করছেন মর্মে গত ২১ নভেম্বর জাতীয় একটি দৈনিক পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়।

উক্ত সংবাদটি মাননীয় আইজিপি’র সহধর্মীনি ও বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সভানেত্রী জীশান মীর্জার দৃষ্টিগোচর হলে তিনি মি. ম্যালকম আরনল্ডের পাশে থেকে সার্বিক সহায়তা প্রদান করার প্রত্যয় ব্যক্ত করেন।

এর ধারাবাহিকতায় শনিবার আইজিপি’র সহধর্মীনি ও পুনাক সভানেত্রী জীশান মীর্জার পক্ষে খুলনা মেট্রোপলিটন পুলিশ কেএমপি’র ভারপ্রাপ্ত পুলিশ কমিশনার এসএম ফজলুর রহমান অসুস্থ অস্ট্রেলিয়ান নাগরিক ম্যালকম আরনল্ড (৭৪) কে দেখতে তাঁর বর্তমান ঠিকানা সোনাডাঙ্গা মডেল থানাধীন হোল্ডিং নং-২২, সোনাডাঙ্গা মাদ্রাসা রোড লাভলু সাহেবের বাড়ীতে উপস্থিত হয়ে তাঁর শারীরিক অবস্থার খোঁজ খবর নেন এবং চিকিৎসা ব্যবস্থাপত্র অনুযায়ী এক মাসের সকল ঔষধ প্রদান করেন ও একটি চিত্রকর্ম (Painting) ক্রয় করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন খুলনা মেট্রোপলিটন পুলিশ কেএমপি’র ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ আনোয়ার হোসেন, ডেপুটি পুলিশ কমিশনার (সদর) মোহাম্মদ এহসান শাহ্; অতিঃ ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) সোনালী সেন; সহকারী পুলিশ কমিশনার (সোনাডাঙ্গা জোন) আতিক আহমেদ চৌধুরী এবং অফিসার ইনচার্জ (সোনাডাঙ্গা মডেল থানা) মোঃ মম্ তাজুল হক।