সম্মানিত এলাকাবাসী, আসসালামু আলাইকুম মাশরাফি বিন মুর্তজা এমপি

অন্যান্য এইমাত্র

আজকের দেশ রিপোর্ট ঃ আপনারা সকলে অবগত আছেন, গত ২৬ ডিসেম্বর লোহাগড়া উপজেলার ১২ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। যার মধ্যে দিয়ে এই মেয়াদে আমাদের জেলার সকল ইউনিয়ন পরিষদ নির্বাচন শেষ হলো।


বিজ্ঞাপন

উক্ত নির্বাচনে ৭টি ইউনিয়নে বিজয়ী বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থীসহ বিজয়ী সকল চেয়ারম্যানকে আমি আন্তরিকভাবে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।


বিজ্ঞাপন

এছাড়া নবনির্বাচিত সকল ইউপি সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদেরও আমি অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।

আর যারা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে বিজয়ী হতে পারেননি, আপনাদের আগামীর জন্য আমার শুভ কামনা রইলো। আপনারা হতাশ না হয়ে জনগণের সেবা করে যান, নিশ্চয়ই আগামীতে ভালো কিছু হবে ইনশাআল্লাহ।

লোহাগড়া উপজেলার ১২ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অত্যন্ত সুষ্ঠু, গ্রহণযোগ্য ও শান্তিপূর্ণ হওয়ায় আমি সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই। বিশেষভাবে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই, নড়াইল জেলা আওয়ামী লীগ ও লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সম্মানিত নেতৃবৃন্দকে। এছাড়া ইউনিয়ন আওয়ামী লীগ, সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে আমি ধন্যবাদ জানাই।

পাশাপাশি, নির্বাচনের দায়িত্বে নিয়োজিত জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা ও উপজেলা নির্বাচন অফিসসহ সংশ্লিষ্ট সকলকে আমি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

যারা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন ও তাদের সমর্থক আপনাদের সকলের উদ্দেশ্যে আপনাদের সাংসদ হিসেবে নয়, নড়াইলের একজন মানুষ হিসেবে, আপনাদের ভাই হিসেবে আমার বিনীত অনুরোধ, আপনারা নিজ নিজ এলাকায় নির্বাচন পরবর্তী শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে সকলে একসাথে কাজ করবেন। নির্বাচন পাঁচ বছর পর একদিন আসে, তবে এই জনপদের মানুষ হিসেবে আমৃত্যু আমাদের এখানে বসবাস করতে হবে। তাই পারষ্পরিক সম্পর্ক ও ভ্রাতৃত্ব আমাদের ধরে রাখতে হবে। তাই কারো কারো মধ্যে যদি কোন ভুল বোঝাবুঝি থেকে থাকে, সকলে সকল ভেদাভেদ ভুলে এখন আবার এক হয়ে কাজ করার শপথ নিন।

আমাদের সকলের উদ্দেশ্যে এক ও অভিন্ন; একটি শান্তিপূর্ণ, নিরাপদ ও সমৃদ্ধ নড়াইল বিনির্মাণ। আমাদের শান্তি শৃঙ্খলা আমাদেরই ধরে রাখতে হবে। তাই সকলের সহযোগিতা একান্ত কাম্য।

আমি বিশেষভাবে ধন্যবাদ জানাই, আমার লোহাগড়া উপজেলার সর্বস্তরের জনসাধারণকে। একটি শান্তিপূর্ণ ও গ্রহণযোগ্য নির্বাচন উপহার দিতে আপনাদের সহযোগিতা ও স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ সত্যি প্রশংসনীয়। সকলে ভালো থাকবেন। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।